শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে ইউপি সদস্য ধনা বাউরীর পরিবারের পক্ষ থেকে পুজার শুভেচ্ছা বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের মিরতিংগা চা বাগানে পুজার আনন্দকে ভাগাভাগি করে নিতে সম্প্রতির বন্ধনে একত্মাবদ্ধ থাকতে ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও মনু দলই ভ্যালির সভাপতি ধনা বাউরী এর পরিবারের পক্ষ থেকে ১৬০০ দরিদ্র চা শ্রমিকদের মাঝে পূজার শুভেচ্ছা  উপহার বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) সকালে মিরতিংগা চা বাগানে ইউপি সদস্য ধনা বাউরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১নং রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল।

মাসুদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মিরতিংগা চা বাগানের ডেপুটি ম্যানেজার প্রদীপ বর্মন, বাগান পঞ্চায়েত সভাপতি মন্টু অলমিক, সাবেক সভাপতি নিরঞ্জন তন্তবাই, দাতা পরিবারের সদস্য সঞ্জয় বাউরি প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নরুত্তম বর্ধন, পঞ্চায়েত কমিটির সাবেক সম্পাদক নারায়ন কুর্মি, ব্যবসায়ী রাধা শ্যাম পাল, মোঃ মজনু মিয়া, বিকাশ তাঁতিসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ চা শ্রমিক ও বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, প্রতি বছর শারদীয় দূর্গোৎসব উপলক্ষে বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়য়নের মনু-দলই ভ্যালির সভাপতি ও রহিমপুর ইউপি সদস্য ধনা বাউরীর পরিবারের পক্ষ থেকে পূজার আনন্দ ভাগাভাগি করতে বস্ত্র বিতরণ করেন। এ বছর মিরতিংগা চা বাগানের বিভিন্ন বয়সী নারী, পুরুষ, শিশু-কিশোরদের জন্য ১৩০০ বস্ত্র ও মনু-দলই ভ্যালীর ২৩টি বাগানে পূজার স্বেচ্ছাসেবকদের জন্য ৩০০টি বস্ত্র প্রদান করেন।