সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত ২০০ পরিবার পেল শারদীয় দূর্গোৎসবের নতুন কাপড়



কমলকুঁড়ি রিপোর্ট

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে সুবিধাবঞ্চিত ২০০ পরিবারের মধ্যে শ্রীমঙ্গল এসোসিয়েশন অব ভলান্টারি এফোর্টস (সেভ) এর আয়োজনে নতুন বস্ত্র (পুজার কাপড়) বিতরণ করা হয়েছে।
রোববার (১০ অক্টোবর) বিকেলে শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রীমঙ্গল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মূয়ীজুর রহমান এর সভাপতিত্বে ও বাংলাদেশ শিক্ষক সমিতি বাশিস কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহা সচিব ও ভিক্টোরিয়া সরকারি উচ্চ বিদ্যাললের সিনিয়র শিক্ষক মো. মনসুর ইকবাল এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ভানুলাল রায়। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিতালী দত্ত ও রাজঘাট ইউপি চেয়ারম্যান বিজয় বুনার্জি।
শুভেচ্ছা বক্তব্য রাখেন শাহজাহান ইউ আহমেদ, এডভোকেট পংকজ সরকার, শিক্ষক জাহান ই নূর সুলতানা প্রমুখ।


কানাডা প্রবাসী রজত পাল, খোকা পাল, প্রফেসর মানস লালসোম, প্রফেসর কল্যাণ সোম, সৌমিত্র চৌধুরী বিশু, নিউইয়র্ক প্রবাসী তপতী দে মিতা, কৃষ্ণসেন চৌধুরী, স্নিগ্ধা দত্ত, লন্ডন প্রবাসী জোসেফ দাশগুপ্ত ও শাহজাহান ইউ আহমেদ (বসুন্ধরা কালেকশন) এর সার্বিক সহযোগিতায় অতিথিরা শারদীয় দূর্গাপুজা উপলক্ষে সুবিধাবঞ্চিত ২০০ পরিবারের হাতে শাড়ী, থ্রী পিছ, ধূতি, পাঞ্জাবি, শার্ট ও বাচ্চাদের পোষাক তুলে দেন।