সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

অপহরণের ২ দিন পর শ্রীমঙ্গল থেকে কমলগঞ্জের ব্যবসায়ী উদ্ধার ॥ ৩ অপহরণকারী আটক



কমলকুঁড়ি রিপোর্ট

91192
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর থেকে একটি প্রাইভেট কারে করে ব্যবসায়ী চম্পা দে (৪৫)-কে অপহরণ করা হয়েছিল। ঘটনার ২ দিন পর শনিবার (৩ ফেব্রুয়ারি) আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে শমশেরনগর পুলিশ ফাঁড়ির  কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরীর নেতৃত্বে অভিযান চালিয়ে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়।
শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে সয়টায় স্থানীয় পশ্চিম বাজার এলাকা থেকে প্রমি হেলথ কেয়ারের মালিক চম্পা দেকে অপহরণ করে একটি প্রাইভেট কারে করে পালিয়ে যায় অপহরণকারীরা। এ ঘটনায় পর দিন শুক্রবার(২ ফেব্রুয়ারি) অপহৃত ব্যবসায়ীর স্ত্রী লিপিকা দে বাদি হয়ে কমলগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন। এ ডায়েরীর সূত্র ধরে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে শনিবার দুপুর থেকে অভিযান চালিয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী ও এসআই আবু সায়েম মো: আব্দুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল  শ্রীমঙ্গল শহরের কলেজ রোডের একটি বাসা থেকে অপহৃত ব্যবসায়ী চম্পা দেকে উদ্ধার করে।    উদ্ধারের পর শনিবার বিকাল ৫টায় শমশেরনগর পুলিশ ফাঁড়িতে ব্যবসায়ী চম্পা দে এ প্রতিনিধিকে বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় তিনি প্রমি হেলথ কেয়ার থেকে বের হয়ে পার্শ্ববর্তী শিংরাউলী গ্রামে তার এক কর্মচারীকে বেতনের  টাকা দিতে যাচ্ছিলেন। পথি মধ্যেই চারজন একটি কার নিয়ে ৪ জন লোক এসে তাকে জোর করে ধরে কারে করে অপহরণ করে নেয়। অপহরণের পর থেকে শ্রীমঙ্গল শহরের কলেজ রোডের একটি বাসায় আটিকয়ে রাখে। আটকাবস্থায় অপহরণকারীরা তাকে শারীরিকভাবে নির্যাতনও করেছে। এর পর শনিবার সকালে বিকাশে টাকা  নেওয়ার জন্য তার মুঠোফোনে থেকে এক আত্মীয়কে ফোন দেয়। এর পর থেকে আবারও ফোন কেড়ে নেয়।
শমশেরনগর নগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী ব্যবসায়ী চম্পা দে অপহরণ ও উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, শনিবার মুঠোফোনে কল আসার পর আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে দ্রুত অভিযান চালিয়ে শ্রীমঙ্গলে করেজ রোডের একটি বাসা থেকে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধারের সাথে সাথে তিন অপহরণকারীকেও আটক করা হয়।  আটক অপহরণকারী  শ্রীমঙ্গল উপজেলার উত্তর ভাড়াউড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে মো: শুকুর আহমদ (৪৮), শ্রীমঙ্গলের রাজাপুর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে  মো: মোহিত আহমদ (৩৫) ও কমলগঞ্জ উপজেলার গুলের হাওর গ্রামের ইয়াকুব আলীর ছেলে কাউসার আহমদ (২৫)।
পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী আরও বলেন এ ঘটনায় রাতে এ ঘটনায় উদ্ধার হওয়া ব্যবসায়ী বাদি হয়ে কমলগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। সে মামলায় আটক ৩ জনকে গ্রেফতার দেখানো হবে।