সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

অধ্যাপক মো. রফিকুর রহমান এর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত



কমলকুঁড়ি রিপোর্ট

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদ এর চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো. রফিকুর রহমান সমর্থনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে কমলগঞ্জের জেলা পরিষদ অডিটোরিয়াম উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি খন্দকার আহমদ হোসেন কুটির সভাপতিত্বে ও যুবনেতা তারিকুজ্জামান সুমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রিয় আওয়ামীলীগের সাবেক কার্যনিবাহী সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ রফিকুর রহমান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা হাজির বক্স, আব্দুল আলী, জুনেল আহমেদ তরফদার, মনির খান, আলতু মিয়া, মোশাহীদ আলী, হামিদুল হক চৌধুরী বাবর, রাসেল মতলিব তরফদার, আনোয়ার পারভেজ আলাল, আতিকুর রহমান চৌধুরী কামরান, সায়েদুল আলমসহ আরো অনেকে।
অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক মো. রফিকুর রহমান বলেন, কমলগঞ্জ উপজেলার সকল উন্নয়ন কর্মকান্ডে আমার সম্পৃক্ত ছিল। ভবিষ্যতে আপনাদের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাব। তাই আগামী ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের সকলের সমর্থন, ভোট ও দোয়া চাচ্ছি। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাল্লাহ। #

অনুষ্ঠানে ৯টি ইউনিয়ন ও পৌরসভার সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।