বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ পৌরসভায় ইমাম ও মোয়াজ্জেমদের প্রধানমন্ত্রীর ঈদ উপহার



কমলকুঁড়ি রিপোর্ট

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কমলগঞ্জ পৌরসভার ইমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা, পৌর এলাকার ৩২৩১ জনকে নগদ সহায়তা ও ৪ টি মসজিদের উন্নয়নে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
রবিবার (০৯ মে) দুপুরে কমলগঞ্জ পৌরসভার আয়োজনে পৌর মিলনায়তনে পবিত্র ঈদুল ফিতরি উপলক্ষে সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসাদের অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।
কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদের সভাপতিত্বে ও সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশেকুল হক, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান।
এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর, মহিলা কাউন্সিলর ও সাংবাদিকবৃন্দ। করোনা কালীব সময়ে স্বাস্থ্যবিধি মেনে কমলগঞ্জ পৌর এলাকার ৪২টি মসজিদের ইমাম মুয়াজ্জিনদের নগদ ৬৩হাজার টাকা উৎসব ভাতা প্রদান, পৌর এলাকার ৩২৩১জনকে ৪৫০টাকা করে নগদ অর্থ ১৫ লক্ষ ৩৬হাজার ৪৫০টাকা বিতরণ ও ৪টি মসজিদের উন্নয়ন কাজের জন্য নগদ সাড়ে ৫ লক্ষ টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়।