শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী  ভানুলাল রায় নির্বাচিত



কমলকুঁড়ি রিপোর্ট

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। বিচ্ছিন্ন দুই একটি ঘটনা ছাড়া নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক ও শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ভানুলাল রায় (নৌকা প্রতীক) বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

৭ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে মাঠে থাকতে দেখা গেছে। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন হওয়ার লক্ষ্যে নির্বাচন কমিশন দৃঢ়তার সহিত নির্বাচন পরিচালনা করে।

ভোট গণনা শেষে নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী ভানুলাল রায় (নৌকা) ৫৮ হাজার ৩০৫ ভোট পেয়েছেন। নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী প্রেম সাগর হাজরা ৩৩ হাজার ২৮৩ ভোট পান। অপর স্বতন্ত্র প্রার্থী আফজল হক ( ঘোড়া) ১২ হাজার ৪৪৬ ভোট এবং জাতীয় পার্টির মিজানুর রব (লাঙ্গল) ৭৯৪ ভোট পেয়েছেন।

উপজেলায় ২ লক্ষ ৩৩ হাজার ৯১৬ জন ভোটারের মধ্যে সর্ব মোট ভোট প্রদত্ত হয় ১ লক্ষ ৬ হাজার ৫৪৯ টি। এর মধ্যে বৈধ ভোট পড়ে ১ লক্ষ ৪ হাজার ৮২৮টি এবং বাতিলকৃত ভোটের সংখ্যা ১ হাজার ২১ টি।

উল্লেখ্য, ২১ মে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব মৃত্যু বরণ করায় পদটি শূন্য হয়।