শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত



কমলকুঁড়ি রিপোর্ট :

মৌলভীবাজারের কমলগঞ্জে ‘সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীবন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে মঙ্গলবার (২২ অক্টোবর)  র‌্যালি, আলোচনা সভা ও হাত ধোয়ার মধ্য দিয়ে  বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে।
কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে এবং ব্র্যাক, সূচনা কর্মসূচি ও গুডনেইবারস বাংলাদেশ এর সহযোগিতায় র‌্যালি, আলোচনা সভা এবং স্কুলের ছাত্র-ছাত্রীদের হাত ধোয়ার কৌশল শেখানো হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান। সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ সহকারি প্রকৌশলী পনিরুজ্জামান।
অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ১নং রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমদ বদরুল, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম তালকুদার, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ প্রমুখ। সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।