শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ভানুগাছবাজারে ভোক্তা অধিকার দিবস পালিত



jjj
কমলকুঁড়ি রিপোর্ট :
‘এন্টিবায়োটিক যুক্ত খাবারকে না বলুন’ এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ পালিত হল বিশ্ব ভোক্তা অধিকার দিবস। এ উপলক্ষে কমলগঞ্জ উপেেজলা প্রশাসনের আয়োজনে ও কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ এর কমলগঞ্জ উপজেলা কমিটির সহায়তায় ভানুগাছ পৌর বাজার বণিক সমিতির কার্যালয়ে মঙ্গলবার বিকাল ৩টায় এক সেমিনার অনুষ্ঠিত হয়।
ক্যাব সভাপতি অধ্যাপক মোহন চন্দ্র দেব এর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে অংশ নেন ভানুগাছ পৌর বাজার বণিক সমিতির সভাপতি ও কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া শফি, অধ্যাপিকা মঞ্জুশ্রী রায়, লেখক-গবেষক আহমদ সিরাজ, প্রাক্তন শিক্ষক জ্ঞানেন্দ্র কুমার দেব, সমাজসেবক আং রশীদ চৌধুরী মাখন, বণিক সমিতির নেতা মোশাররফ হোসেন, সাইফুর রহমান, শওকত মিয়া, আলমাছ মিয়া, মাহবুবুর হাসান রিপন, কামাল মিয়া, নজরুল ইসলাম ভূঁইয়া প্রমুখ। এসময় কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ এর কমলগঞ্জ উপজেলা কমিটির নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ এর কমলগঞ্জ উপজেলা কমিটির সহ সভাপতি ও ভানুগাছ পৌর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সৈয়দ মখলিছুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয় এবং শোক প্রস্তাব গৃহীত হয়। সেমিনারে ভোক্তা অধিকার সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট প্রকাশ ও প্রচারনার সিদ্ধান্ত গৃহীত হয়।