শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে কর্মকর্তা ও সুধিজনদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়



কমলকুঁড়ি রিপোর্ট ॥

10338816_1206324816064011_8128025617574445038_n
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী, সেবাগ্রহীতা, জনপ্রতিনিধি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তির সঙ্গে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২০ মার্চ) বিকাল ৪টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. কামরুল হাসান।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার লিলি, ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী,  কমলগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান মিঞা, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া শফি, শমশেরনগর ইউপি চেয়ারম্যান মো. জুয়েল আহমেদ, উপজেলা প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম, এ, ওয়াহিদ রুলু, সহ সভাপতি সমকাল প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, সাধারণ সম্পাদক শাহীন আহমেদ, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক মো. সানোয়ার হোসেন, আমাদের সময় প্রতিনিধি শাব্বির এলাহী, সিলেটের ডাক প্রতিনিধি সুব্রত দেবরায় সঞ্জয়, কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথ, যোগাযোগ প্রতিদিনের প্রতিনিধি আসহাবুর ইসলাম শাওন, অশোক বিজয় দেব কাজল, উপজেলা স্কাউটস কমিশনার মোশাহীদ আলী, ইউপি সদস্য নারায়ণ মল্লিক সাগর, আব্দুল আহাদ প্রমুখ ।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. কামরুল হাসান বলেন, কমলগঞ্জ উপজেলা একটি পর্যটন সমৃদ্ধ এলাকা। কমলগঞ্জের হামহাম জলপ্রপাতে যাওয়ার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে একটি প্রকল্প গ্রহণ করা হয়েছে। এছাড়া পর্যটক আকর্ষনে দৃষ্টিনন্দন মাধবপুর লেকের উন্নয়ন সাধন করা হবে। সামাজিক অবক্ষয় রোধে জনসচেতনতা বৃদ্ধি করতে হবে। তিনি স্বচ্ছতার সাথে জনগণের স্বার্থের প্রতি লক্ষ্য রেখে সরকারের উন্নয়ন কর্মকান্ডের আরো গতিশীলতা আনতে হবে। তিনি আসন্ন ইউপি নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
এর আগে জেলা প্রশাসক মো. কামরুল হাসান রোববার দিনব্যাপী কমলগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, কমলগঞ্জ থানা, চা বাগান, মাদ্রাসা, সমবায় সমিতি ও একটি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। এ সময় কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) রফিকুল আলম সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিকেলে তিনি উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী, সেবাগ্রহীতা, জনপ্রতিনিধি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তির সঙ্গে এক মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।