বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে কমলগঞ্জে ১৬ কোটি টাকার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন



পিন্টু দেবনাথ :
2
মৌলভীবাজারের কমলগঞ্জে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়নে অগ্রাধিকার ভিত্তিতে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের প্রায় ১৬ কোটি টাকার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করা হয়েছে। কমলগঞ্জ উপজেলার রহিমপুর, পতনঊষার, মুন্সীবাজার ও মাধবপুর ইউনিয়নে গত বৃহস্পতি, শুক্র ও শনিবার (১৭, ১৮ ও ১৯ মার্চ) তিনদিনব্যাপী প্রধান অতিথি হিসাবে উন্নয়নের কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করেন মহান জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি।

কমলগঞ্জ উপজেলা প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথ জানান, উপজেলার মাধবপুর ইউনিয়নে ৮ কোটি টাকা, রহিমপুর- মুন্সীবাজার ইউনিয়নে ৪ কোটি টাকা পতনউষার ইউনিয়নের ৪ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করা হয়। উন্নয়ন কাজের মধ্যে ছিল প্রাথমিক বিদ্যালয় ভবন উদ্বোধন, রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর, ধলাই নদীর উপর নির্মিত ব্রীজ উদ্বোধন, আরসিসি গার্ডার ব্রীজের ভিত্তিপ্রস্তর, ফরকানালা পানি সংরক্ষণ অবকাঠামোর উন্নয়ন কাজের উদ্বোধন ইত্যাদি সহ প্রায় ১৬ কোটি টাকার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শেখ হাসিনার সরকার কথায় নয় কাজে বিশ্বাসী। সারাদেশের উন্নয়নের জোয়ার শুরু হয়েছে। মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। যোগাযোগ ব্যবস্থা থেকে শুরু করে শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় উপাসনালয়, পুল, কালভার্ট, বিদ্যুৎ সর্বক্ষেত্রে উন্নয়ন সাধিত হচ্ছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে এদেশ স্বাধীন হয়েছে। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এসব উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমদ, ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমদ বুলবুল, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, উপজেলা প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথ, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আসিদ আলী, পতনঊষার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, উপজেলা যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোশাহিদ আলী, ছাত্রলীগ সভাপতি সানোয়ার হোসেন, পতনঊষার ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইলিয়াছুর রহমান মরহম, রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক দিপক কুমার রায়, বাগান ব্যবস্থাপকবৃন্দ, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।