মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আদমপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করলো বামডো



কমলকুঁড়ি রিপোর্ট

Pic- BMD
মৌলভীবাজারের কমলগঞ্জের দক্ষিণাঞ্চল আদমপুর ও ইসলামপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত মণিপুরী মুসলিম ১০০ পরিবারের মাঝে নগদ ৫০০ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়। শুক্রবার (২৯ জুন) বেলা ১১টায় আদমপুরে তেঁতইগাঁও রসিদ উদ্দীন উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ মুণিপুরী মুসলিম ডেভেলপম্যান্ট অর্গানেইজার (বামডো) কর্তৃক আনুষ্ঠানিকভাবে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়।
বামডোর উপদেষ্ঠা তেঁতইগাঁও রসিদ উদ্দীন উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মো: আব্দুল মতিনের সভাপতিত্বে বামডোর সাধারন সম্পাদক শিক্ষক সাজ্জাদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দায়রা ও জেলা জজ, আদালত সিলেট এর সিনিয়র সহকারী জজ শ্যামকান্ত সিংহ। শুরুতেই সংগঠনের কার্যক্রম ও বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানো সম্পর্কে শুভেচ্ছা বক্তব্য রাখেন মণিপুরী মুসলিম টিচার্স ফোরামের সাধারন সম্পাদক শিক্ষক শাহাব উদ্দীন। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডা: আব্দুল কাইয়ূম, লেখক ও মণিপুরী গবেষক আব্দুস সামাদ, তেঁতইগাঁও রসিদ উদ্দীন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার হোসেন বাবু, প্রধান শিক্ষক খুরশেদ আলী ও আব্দুল ওয়াহিদ।
এদিকে কমলগঞ্জ উপজেলার সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্য ত্রান বিতরণ করেছে সামাজিক সংগঠন সূর্য্য কান্ত স্মৃতি স্পোটিং ক্লাব। শুক্রবার সকালে তিলকপুর অবসরপ্রাপ্ত শিক্ষক লক্ষী কান্ত সিংহের বাড়িতে এসব ত্রান প্রদান করা হয়। উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ওসি মোকতাদির হোসেন পিপি এম, ইউপি সদস্য রুপেন্দ্র কুমার সিংহসহ বিভিন্ন ইউপি সদস্য, গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে বন্যার্ত ১৬০ টি পরিবারকে ৩ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ১ কেজি মসুরী ডাল, ১ কেজি লবন, ১ কেজি আটা প্রদান করা হয়।