শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে আসামির মৃত্যু



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজার জেলা কারাগারে থাকা ভাস্কর চাষা (৬৭) নামক ধর্ষণ মামলার এক হাজতির মৃত্যু হয়েছে। গত সোমবার ভোরে তিনি কারাগার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। পরে সেখান থেকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
জানা যায়, ৭ বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগে কুলাউড়া থানা পুলিশ ৯ অক্টোবর রাতে উপজেলার গাজীপুর চা বাগান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরের দিন তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। ধর্ষণের ঘটনায় ওই রাতে শিশুর নানা বাদী হয়ে ভাস্কর চাষাকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।
মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ওই শিশু গাজীপুর চা বাগানের শ্রমিকের মেয়ে। ওই শিশুকে বাগানে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে বাগানের ভেতরে তার দোকানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ভাস্কর দোকান থেকে পালিয়ে যায়।
মৌলভীবাজারের জেলা কারাগারের জেল সুপার মো. আব্দুল কদ্দুছ জানান, ওই হাজতি কারাগারে অন্তরীণ হওয়ার সময় তার শরীরে আঘাতের চিহ্ন ও ক্ষত থাকায় সে কারগার হাসপাতালে চিকিৎসাধীন ছিল। সে হাসপাতালে আত্মহত্যার চেষ্টা করলে মুমুর্ষ অবস্থায় সেখান থেকে তাকে উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতালে নেয়া হলে সেখানেই সে মৃত্যুবরণ করে।
এ বিষয়ে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়ছল জামান জানান, জেলা কারাগার থেকে ফাঁস লাগা একজনকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।