শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

চলন্ত ট্রেন পাথর নিক্ষেপে : কমলগঞ্জে আটক দুইজনের বিরুদ্ধে রেল আইনে মামলা করে কারাগারে প্রেরণ



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে চলন্ত অবস্থায় সিলেটগামী আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের পরিচালক(গার্ড) বগিতে পাথর নিক্ষেপের দায়ে আটক দুই যুবকের বিরুদ্ধে মামলা করে  গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে রেলওয়ে পুলিশ।
শনিবার(২১ জুলাই) বিকাল সাড়ে ৪টায় শমশেরনগর রেলওয়ে স্টেশনে আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন প্রবেশকালে আপ আউটার সিগন্যাল এলাকায় যুবক বিল্লাল হোসেন(২৫) ও বাবুল মিয়া(২৫) এ ট্রেনের পরিচালক(গার্ড) বগি লক্ষ্য করে পাথর নিক্ষেপ করেছিল। আটক যুবক বিল্লাল হোসেন কমলগঞ্জের রামেশ্বরপুর গ্রামের আপ্তাব মিয়ার ছেলে। আর বাবুল মিয়া ইসলামপুর ইউনিয়নের উত্তর কানাইদামী গ্রামের ইদন মিয়ার ছেলে।
শ্রীমঙ্গলস্থ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবু বক্কর সিদ্দিক জানান, ট্রেনে পাথর নিক্ষেপের অভিযোগ আটক দুই যুবেকের বিরুদ্ধে গতকাল রোববার(২২ জুলাই) রেলওয়ে আইন ১৯৯০ এর ১২৭ ধারায় পুলিশ বাদী হয়ে মামলা করা হয়। এ মামলায় যুবককেদের গ্রেফতার দেখিয়ে রোববার সকালেই আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়। শ্রীমঙ্গলস্থ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবু বক্কর সিদ্দিক আরও বলেন এ আইনে সের্বাচ্চ সাজা যাবজ্জীবন কারাদন্ড হতেও পারে।