শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

প্রবাসী কবি ও গল্পকার জ্যোৎস্না খানকে কমলগঞ্জ প্রেসক্লাবের সন্মাননা প্রদান



37723772_1743742609076346_6505999864227168256_n
কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাব এর আয়োজনে প্রবাসী কবি ও গল্পকার জ্যোৎস্না খানকে সন্মাননা প্রদান করা হয়েছে। রবিবার (২২ জুলাই) বিকালে কমলগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে কমলগঞ্জ প্রেসক্লাব এর আহবায়ক মো: জুয়েল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী বিআরডিবির চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কবি জ্যোৎস্না খান। প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক মো: শাহীন আহমেদ ও সাংবাদিক শাব্বির এলাহীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক এম,এ, ওয়াহিদ রুলূ। অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা জয় কুমার হাজরা, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহ: প্রধান শিক্ষক বিলকিছ বেগম, শিক্ষক মোশাহিদ আলী, সাংবাদিক বিশ্বজিৎ রায়, প্রনীত রঞ্জন দেবনাথ, পিন্টু দেবনাথ, মোস্তাফিজুর রহমান, হিফজুর রহমান তুহিন, নির্মল এস পলাশ, সাবেক ইউপি সদস্য মো: শামীম প্রমুখ।

Pic- J
কবি জ্যোৎস্না খান বলেন, দীর্ঘ ৩৩ বছর ধরে প্রবাস জীবনে বসবাস করছি। সেখানে আমি সরকারি চাকুরী করি। সব সময় ইংরেজিতে কথা বলতে হয়। মাঝে মাঝে বাঙালিদের পেলে বা ঘরে পরিবারের সাথে বাংলা কথা বলি। তাই আজকের অনুষ্ঠানে বাংলা কথা বলতে অসুবিধা হতে পারে। আজ আমাকে যে সম্মান দেখিয়েছেন আমি এতে অভিভূত। আমি কবি নয়, লেখিকা নয়, সামান্য একটু র্চ্চা করে থাকি। আমি ফেসইবুকের মাধ্যমে মানুষের লেখালেখি দেখে উৎসাববোধ পাই। এই থেকেই আমার লেখালেখি শুরু। এ বছর বাংলা একাডেমী থেকে নন্দিতা প্রকাশনী থেকে “রহস্যঘেরা বাংলা” বই প্রকাশিত হয়। আমার শশ্বর বাড়ী, নানার বাড়ী, এই কমলগঞ্জে। তাই কমলগঞ্জের মানুষের প্রতি আমার আলাদা একটি টান রয়েছে।  আপনাদের ফেইসবুকের মাধ্যমে কমলগঞ্জের সকল কর্মকান্ড পেয়ে থাকি। এসব দেখে আমার সত্যি ভালো লাগে।
অনুষ্ঠানে কমলগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দসহ নানা পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে ও সৈয়দ মাসুম ওয়েলফেয়ার এর পক্ষ থেকে কবি জ্যোৎস্না খানকে সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।