বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে আন্তঃ জেলা দোকান চোর চক্রের হোতা মোস্তাকিন গ্রেফতার : মোবাইল ফোন ও টেব বিপুল পরিমান মালামাল উদ্ধার



 

Moulvibazar P

মৌলভীবাজার সংবাদদাতা

মৌলভীবাজার  শহরের জুগিডর এলাকার একটি বাসা থেকে আন্তঃ জেলা দোকান চোর চক্রের হোতা মোস্তাকিনকে স্থানীয় এলাকাবাসী আটক করে মডেল থানা পুলিশের কাছে সোর্পদ করেছে।

জানা গেছে, ১৭ এপ্রিল মঙ্গলবার বিকেলে মোস্তাকিন চুরি হওয়ায় পুরাতন একটি মোবাইল সেট মেরামত করতে এস আর প্লাজায় নিয়ে আসে পরে জুবেল শপিং মহলের এক ব্যবসায়ি মোবাইল সেটটি চিনে ফেলেন। এ সময় মোস্তাকিনকে আটক করতে গেলে সে পালিয়ে যায়। পরে রাত ১টার দিকে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ আহমদের প্রচেষ্ঠায় জুগিডর এলাকা থেকে মোস্তাকিন (৩৫) কে পুলিশ আটক করে। এ সময় মৌলভীবাজার মডেল থানার এস আই মহসিন, এস অলিউর রহমানসহ একদল পুলিশ সদস্য উপস্থিত ছিল। পুলিশ জানায় মোস্তাকিনের জুগিডরস্থ ভাড়াটিয়া বাসায় তল্লাশী চালিয়ে বিপুল পরিমানের মোবাইল সেট, টেব, মুখোশ ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরমঞ্জাদি এবং এলইডি টিভি উদ্ধার করা হয়। পুলিশ মোস্তাকিনকে নিয়ে শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। ধৃত মোস্তাকিন সদর উপজেলার রায়পুর গ্রামের মৃত হাজী আছদ্দর মিয়ার ছেলে। স্থানীয় ব্যাবসায়ি রিজন আহমদ জানান, মঙ্গলবার পরে তাকে জুগিডরের এক ঝোপ থেকে রাত ১ টায় আটক করতে সক্ষম হয়। মোস্তাকিনকে জিজ্ঞাসা করলে সে চুরি ও ডাকাতির সাথে জড়িত রয়েছে স্বীকার করলে সাথে নিয়ে পুলিশ তার ভাড়াটিয়া বাসায় তল্লাশী চালিয়ে মালামাল উদ্ধার করা হয়।

উল্লেখ্য ১ মার্চ রবিবার মৌলভীবাজার শহরের জুবেল শপিং মহলের পিছনের দেয়াল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বেশ কয়েকটি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা ও মালামাল চুরি করে নিয়ে যায়।

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ সোহেল আহম্মদ জানান, আটককৃত মোস্তাকিনের কাছ থেকে মূল্যবান তথ্য পাওয়া গেছে। তাকে স্বীকারউক্তি অনুযায়ী আরো কয়েকটি স্থানে অভিযান চলবে।