শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে অন্তসঃত্তা গৃহবধুর গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার



আসাবুব ইসলাম শাওন

2018-04-19--14_31_32
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের এক অন্তসঃত্ত্বা গৃহবধুর গলায় ফাঁস লাগানো অবস্হায় মরদেহ উদ্ধার করেছে কমলগঞ্জ থানা পুলিশ।
জানা যায়, কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চৈতন্যগঞ্জের চঠিয়া এলাকার আবুল মিয়ার স্ত্রী পাঁচ মাসের অন্তসঃত্ত্বা সাইফুল বেগম (৩৫) গত বুধবার দিবাগত রাত অনুমানিকক আড়াইটার দিকে বাড়ীর পেছনের বারিন্দার চালার মধ্যে গলায় গামছা পেঁছানো অবস্থায় লাশ পাওয়া যায়।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সকাল এগারোটায় সংবাদ পেয়ে কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে এসআই আব্দুস শহীদ ও এএসআই তফাজ্জল হোসেন সহ পুলিশের একটি দল ঘটনাস্হলে গিয়ে গৃহবধুর মরদেহ উদ্ধার করে সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এদিকে মায়ের ফাঁস লাগানোর জায়গায় দাড়িয়ে বড় ছেলে শিপু আহমেদ (১২) মা, মা, বলে বিলাপ করছিল।ছেলেটির কান্না দেখে এলাকার পাড়া পড়শীরা শান্তনা দেওয়ার ভাষা যেন হারিয়ে ফেলেছেন।
স্হানীয়রা জানায়,পারিবারিক কলেহের জের ধরেই এটি হত্যা বা আত্নহত্যার এ ঘটনা ঘটতে পারে।
এ ব্যপারে কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) মোঃ নজরুল ইসলামের সাথে আলাপকালে তিনি জানান,সংবাদ পেয়ে গৃহবধুর লাশ উদ্ধার করে সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে আসলে বুঝা যাবে, এটি হত্যা নাকি আত্নহত্যা?