মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে মাসিক যুগের বার্তা পত্রিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠিত



1 copy
কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের বৃন্দাবনপুর থেকে মোঃ জাহাঙ্গীর আলমের পৃষ্ঠপোষকতায়, সামায়েল রহমান সুমেল ও আলী আহমদ তাজ এর সম্পাদনায় প্রকাশিত মাসিক যুগের বার্তা পত্রিকার মোড়ক উন্মোচন অনুষ্টিত হয়েছে। বুধবার বিকাল ৩ টায় আহমদনগর দাখিল মাদ্রাসার হল রুমে মাসিক যুগের বার্তা পরিবার আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পত্রিকাটির মোড়ক উন্মোচন করেন কমলগঞ্জ পৌরসভার মেয়র, সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জুয়েল আহমদ।

19756746_1220326118079135_8969720954111196315_n
মাসিক যুগের বার্তা পত্রিকার উপদেষ্টা, ইউপি সদস্য সদস্য রিপন ইসলাম ময়নুল এর সভাপতিত্বে ও তরুন সাংবাদিক মিজানুর রহমান মিষ্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন লেখক-গবেষক আহমদ সিরাজ। বিশেষ অতিথি ছিলেন পতনঊষার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী, আহমদনগর দাখিল মাদ্রাসার সুপার কাজী আলম চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক হাজী আব্দুস সালাম চৌধুরী, উপজেলা সিপিবি সম্পাদক কমরেড সাইফুর রহমান, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম, এ, ওয়াহিদ রুলু, সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাধারণ সম্পাদক শাহীন আহমদ, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাংবাদিক আসহাবুর রহমান শাওন, বাংলাদেশ বেতার প্রতিনিধি আর কে সৌমেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার আব্দুল মুকিত, যুবলীগ নেতা অমল কান্তি দাস দুদুল, উপজেলা ছাত্রলীগ নেতা শাওন খান জসিম, বেলাল আহমদ, রেনেসা সভাপতি মুহিবুর রহমান সোহেল, রুমেল আহমদ রিফাত প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, জ্ঞান বিকাশে সাহিত্য চর্চার বিকল্প নেই। ইউনিয়ন পর্যায় থেকে একটি পত্রিকা প্রকাশনা খুবই কঠিন। তবে সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় যুগের বার্তা এগিয়ে যাবে। অনুষ্ঠানে বক্তারা বলেছেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা সর্বদাই জাতি গঠন প্রক্রিয়ায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তারা বলেন, সামাজিক অপরাধ, অন্যান্য ত্রুটি এবং সমাজে প্রচলিত ভুল ধারণা তুলে ধরতে সাংবাদিকদের অবশ্যই কল্যাণমুখী কার্যক্রম ও সত্যিকার ঘটনা তুলে ধরতে হবে। পাঠকের চাহিদা পূরণ করে পত্রিকা প্রকাশনা যেন অব্যাহত থাকে।
অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।