সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বিশ্বের সবচেয়ে দীর্ঘ মানব জিন্নাত আলী আওয়ামী লীগে যোগ দিলেন



কমলকুঁড়ি ডেস্ক
1 বিশ্বের সবচেয়ে দীর্ঘ মানব জিন্নাত আলী। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা, মমতা ও উন্নয়নের মুগ্ধ হয়ে এবং দরিদ্র মানুষের প্রতি স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের ভালোবাসা দেখে তিনি আওয়ামী লীগে যোগ দিয়েছেন।
আওয়ামী লীগের যোগদান নিয়ে এক প্রতিক্রিয়ায় দীর্ঘ মানব জিন্নাত আলী জানান, সম্প্রতি এমপি কমলের সহায়তায় তিনি প্রধানমন্ত্রীর সাথে দেখা করার সুযোগ পান। ওই সময় প্রধানমন্ত্রী তার চিকিৎসার দায়িত্ব নেওয়ার পাশাপাশি তাকে নদগ ৫ লাখ টাকা প্রদান করেন এবং তার উপযোগী বাড়ি নির্মাণের ঘোষণা দেন। এজন্য তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং সাংসদ কমলের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন। জিন্নাত আলী আরও জানান, অনেকদিন তিনি শারীরিক বিভিন্ন অসুস্থতায় ভুগছিলেন। তার খবর কেউ রাখেনি। ওই সময় এমপি সাইমুম সরওয়ার কমল প্রতিমাসে তাকে ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা দিয়ে আসছিলেন। এ সহায়তা পেয়েছেন বলেই তিনি এখনো বেঁচে আছেন। যে দলের নেত্রী এবং নেতা এত আন্তরিক হয়ে মানুষের পাশে থাকে সে দলেই সকলের থাকা উচিৎ। তাই তিনি চান আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী বা সেবক হয়ে দলের কল্যাণে ভূমিকা রাখতে। তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রামু-কক্সবাজারসহ দেশবাসীকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।
রবিবার সকালে ঢাকায় কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেন বিশ্বের সবচেয়ে দীর্ঘ মানব জিন্নাত আলী। #