মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ফলোআপ : কমলগঞ্জের বিভিন্ন সড়কে সিএনজি ভাড়া কমালো উপজেলা শ্রমিক ইউনিয়ন



কমলকুঁড়ি রিপোর্ট
Cng_737874011
কমলগঞ্জ উপজেলার বিভিন্ন সড়কে হঠাৎ করে সিএনজি ভাড়া বৃদ্ধি করে বিভিন্ন ষ্ট্যান্ড কমিটি। এতে করে যাত্রীদের চরম দুভোর্গ ও হয়রানীতে পড়েন। কমলগঞ্জ -মৌলভীবাজার সড়ক ৪০ টাকা পরিবর্তে ৫০ টাকা, শ্রীমঙ্গল – ভানুগাছ সসড়কে ৩০ টাকার পরিবতে ৪০ টাকা, শমসেরনগর সড়কে ১৫ টাকার পরিবর্তে ২০ টাকা করা হয়। গত কয়েক দিনে কমলকুঁড়ি সহ বেশ সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন অনলাইনে সংবাদ প্রকাশিত হলে কমলগঞ্জে সবমহলে নিন্দার ঝড় উঠে। বিষয়টি নিয়ে শ্রমিক ইউনিয়নের মধ্য আলোচনা হয়। মঙ্গলবার বিকাল ৪টায় উপজেলার বিভিন্ন ষ্ট্যান্ড কমিটি সভাপতি।সম্পাদক দের নিয়ে উপজেলা সিএনজি পরিবহন শ্রমিক ইউনিয়ন কমিটি চৌমুহনী কাযার্লয়ে এক জরুরী মিটিং করে।
উপজেলা কমিটির সভাপতি আলমাছ মিয়া সভাপতিত্বে অনুষ্টিত সভায় আংশিক ভাড়া কমানো সিদ্ধান্ত গ্রহন করা হয়। কিছু মত পার্থক্য থাকায় কয়েকটি সড়কে ভাড়া কমানো হয়নি। তবে আগামী ২।৩ দিন পর আরেকটি মিটিং হবে বলে সভাপতি আলমাছ মিয়া জানান।
তিনি জানান সভায়, যাত্রীদের কথা ও চালকদের সমস্যা বিবেচনা করে কিছুটা ভাড়া আংশিক পরির্বতন করা হয়। মৌলভীবাজার সড়কে ৫টাকা কমিয়ে ৪৫ টাকা, ভানুগাছ – সমসেরনগর সড়কে সাবেক ১৫টাকা বহাল,ও মুন্সিবাজার উপজেলা সড়কে সাবেক ১৫টাকা বহাল রাখা হয়েছে। তবে গ্যাস যদি আরো বৃদ্ধি করা হয় তাহলে আগামীতে সবার সাথে আলোচনা করে সঙবাদ সম্মেলন করে ভাড়া বৃদ্ধি করা জন্য সভায় আলোচনা হয়। ভাড়া কমানোর বিষয়টি উপজেলা কমিটির সভাপতি আলমাস মিয়া নিশ্চিত করেন।