রবিবার, ৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায়



1

কমলকুঁড়ি রিপোর্ট :

কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজারে ৯ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৭ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল আলমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। তাকে সহায়তা করেন কমলগঞ্জ পৌর কর্তৃপক্ষ ও কমলগঞ্জ থানা পুলিশ।
জানা যায়, কমলগঞ্জ পৌরসভা কর্তৃক ব্যসায়িক ট্রেড লাইসেন্স এবং লাইসেন্স এর নবায়ন না করার অপরাধে মেসার্স ফাহিম মেডিকেল কর্নার, মৌসুমী লন্ডী, বিচিত্রা কসমেটিক, সুমা স্টোর, মাইশা ফ্যাশন, রিয়াদ ফানির্চার, হাসান ট্রেডার্স, দুলাল ট্রেডার্স, আল আকাবা রেস্টুরেন্ট থেকে মোট ৭ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল আলম ভ্রাম্যমানর আদালত করে জরিমানা আদায়ের সত্যতা নিশ্চিত করে জানান, পৌরসভার লাইসেন্স নবায়ন ও লাইসেন্স না করার দায়ে ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা আদায় করা হয়েছে এবং ১৫ দিনের মধ্যে লাইসেন্স করার নির্দেশ দেয়া হয়েছে।
এ ব্যাপারে কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমেদ বলেন, এটা স্থানীয় প্রশাসনের রুটিন ওয়ার্কের অংশ হিসাবে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এতে পৌরসভা কর্তৃপক্ষ সহযোগিতা করেছে।