বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ায় চেয়ারম্যান প্রার্থীর জনসভায় নেয়া অবৈধ বৈদ্যুতিক তারে জড়িয়ে স্কুল ছাত্রের মৃত্যু



index
হাবিবুর রহমান ফজলু : কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর জনসভায় নেয়া অবৈধ বৈদ্যুতিক তারে জড়িয়ে ১২ এপ্রিল মঙ্গলবার স্কুলে যাওয়ার পথে মিলাদ মিয়া (৯) নামক ৩য় শ্রেণির এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ওই চেয়ারম্যান প্রার্থী বিদ্যুৎ সোমবার রাতে নির্বাচনী সভায় বিদ্যুৎ ব্যবহার করলেও সংযোগ বিচ্ছিন্ন না করায় মাটিতে পড়ে থাকা একটি তারে পরদিন বিদ্যুৎস্পৃষ্ট হয় ওই ছাত্র।
সরেজমিন ঘটনাস্থলে গেলে এলাকাবাসী জানান, ইউনিয়নের কাউকাপন এলাকার আওয়ামী লীগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মাহমুদ আলী ফটিকের সোমবার সন্ধ্যার পর বাজার এলাকায় নির্বাচনী সভা করেন। এ জন্য তিনি একটি বাড়ি থেকে বিদ্যুৎ ব্যবহার করে আলোরও ব্যবস্থা করেছিলেন। রাতে সভা শেষ হলেও আর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়নি। মঙ্গলবার সকাল নয়টায় বিদ্যালয়ে যাবার পূর্বে মাটিতে পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে হরিচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র  মিলাদ মিয়া (৯) মারা যায়। সে কাউকাপন গ্রামের লেবু মিয়ার ছেলে।
গ্রামবাসীর অভিযোগ, নির্বাচনী সভা শেষে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করলে এ ঘটনা ঘটতো না। ছেলেকে হারিয়ে বাবা লেবু মিয়া প্রায় বাকরুদ্ধ।
অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী মাহমুদ আলী ফটিক সাংবাদিকদের জানান, নিহত ছাত্রের বাবা লেবু মিয়া তাদের বাড়িতে কাজ করেন। তিনিই রাতে বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করার কথা ছিল। ভুলক্রমে লাইন বিচ্ছিন্ন করেননি। ফলে এ দুর্ঘটনাটি ঘটেছে।
ঘটনার খবর পেয়ে কুলাউড়া থানার এসআই আনোয়ার হোসেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এসআই আনোয়ার হোসেন জানান, এই ঘটনায় কুলাউড়া থানায় একটি অপমৃত্যু দায়ের করা হবে।