শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

।। ইউপি নির্বাচন পতনঊষার ।।



।। কমলকুঁড়ি রিপোর্ট ।।

40

৫ম দফা নির্বাচন আগামী ২৮ মে অনুষ্ঠিত হবে। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে ৩ জন প্রার্থী সহ মোট ৭ জন প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। ৫ মে উপজেলা রিটানিং অফিসার (উপজেলা কৃষি কর্মকর্তা) মোঃ সামসুদ্দিন আহমদ পতনঊষার ইউনিয়নের ৭ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত হয়েছে বলে জানান। ৭জন চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন।
তাঁরা হলেন দলীয়ভাবে আওয়ামীলীগ থেকে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, বিএনপি থেকে ইউনিয়ন বিএনপির সভাপতি অলি আহমদ খান, জাতীয় পার্টি থেকে জরিফ হোসেন জাহিদ। এছাড়া স্বতন্ত্র থেকে মাহমুদুর রহমান বাদশা, বদরুজ্জামান চৌধুরী জহির, শেখ আসাদুজ্জামান ও আজিজ চৌধুরী। আগামী ১২ মে প্রার্থীতা প্রত্যাহার এবং ১৩ মে প্রতীক বরাদ্ধ দেয়া হবে।
যদি কেউ প্রার্থীতা প্রত্যাহার না করেন তাহলে এই ইউনিয়নে লড়াই হবে মূলত ৩ জনের মধ্যে ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, অলি আহমদ খান ও বদরুজ্জামান চৌধুরী জহির। এ লড়াই এর মধ্যে মাহমুদুর রহমান বাদশাও সুবিধাজনক অবস্থানে রয়েছেন।
তবে অনেক ভোটাররা জানান, ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু বিগত ২ বার নির্বাচন করেছেন। অল্প ভোটের ব্যবধানে তিনি পরাজিত হন। এখন দলীয় প্রতীক নিয়ে নির্বাচনে প্রার্থী হয়েছেন। দল ক্ষমতায় রয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত খাকতে জনগণ হয়তো এবার তাকে বিজয়ী করবে।

এখানে বলে রাখা ভালো এপার ওপার একটি বিষয় রয়েছে। যদিও এখন এপার ওপার কোন কিছু নেই। ব্রীজ হয়ে যাওয়াতে তা নিরসন হয়েছে। কিন্তু মানুষের মনে প্রাণে এপার ওপার সব সময় কাজ করে। ইউনিয়ন কমপ্লেক্স নিয়ে অনেক কিছু ঘটনা রটনা হয়েছে। বিভিন্ন বৈঠক হয়েছে। কিন্তু ফল শূন্য থেকে গেল। পশ্চিম পারে ৫টি ওয়ার্ড ও পূর্ব পারে ৪টি ওয়ার্ড রয়েছে। স্বতন্ত্র হিসাবে ২ জন প্রার্থীদের মনে জোর রয়েছে এখানকার ভোটে চেয়ারম্যান হয়ে যাবেন।

দেখা যাক শেষ পর্যন্ত কি করা যায়। প্রতীক বরাদ্ধ হওয়ার পর আবার হাজির হবে “কমলকুঁড়ি” আমাদের সঙ্গে থাকুন।