শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন : বাঙ্গালী জাতির ইতিহাস বিকৃতির চর্চা এখনও চলছে – সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি



নান্টু রায়, শ্রীমঙ্গল :
02_67666শ্রীমঙ্গল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরন করেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি। রোববার দুপুর ১টায় বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্টান অনুষ্টিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. শহীদুল হকের সভাপতিত্বে উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রনধীর কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বর্ধন, প্রেসক্লাব সভাপতি গোপাল দেব চৌধুরী, দ্বারিকা পাল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অর্ধেন্দু কুমার দেব বেভুল। সভার শুরুতে গান আর নৃত্যের মাধ্যমে অনুষ্টানের শুরু হয়।
প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি বলেন, এই বিদ্যালয়টি একজন দানশীল পরিবারের পক্ষ থেকে দেওয়া হয়েছে। এটার নামটাও মুছে ফেলা হয়েছে। বাঙ্গালী জাতির ইতিহাস বিকৃতির চর্চা এখনও চলছে। এই চর্চার অংশ হিসেবে একটা মানুষ যদি শ্রীমঙ্গল এই পরিবারের নাই যে এই কথাটা বলতো দীনময়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন দীনময়ী হিসেবে থাকছে না। দানশীল ব্যক্তিরা উৎসাহিত হচ্ছে না ইতিহাস বিকৃতির কারনে। দানের কোন হদিস পাওয়া যায় না। আমাদের এসব গুরুত্ব দেওয়া দরকার।
পরে তিনি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরন করেন।