সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ট্ট্রাক চাপা দিয়ে বৃদ্ধকে হত্যার মামলার আসামীর দুই দিনের রিমান্ড মঞ্জুর



কমলকুঁড়ি রিপোর্ট ।।
জমির মালিকানার বিরোধ নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জে ট্রাক চাপা দিয়ে এক বৃদ্ধকে হত্যার মামলার ১নং আসামী ট্রাক চালক খালেদ মিয়ার দুই দিনের রিমান্ড  মঞ্জুর করে আদালত। ২৩ ডিসেম্বর বুধবার আদালতে আত্মসমর্পন করে আসামী জামিন প্রার্থনা করলে আদালত তাকে কারাগারে প্রেরণ করেছিল
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক কামাল আহমদ জানান, গত ২২ নভেম্বর ঘটনাটি ঘটলেও ১ ডিসেম্বর তিনজনকে আসামী করে নিহত বৃদ্ধ মঞ্জিল মিয়ার স্ত্রী নেছা বেগম (৪৫) কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছিলেন।  বুধবার (২৩ ডিসেম্বর) মামলার ১নং আসামী ট্রাক চালক খালেদ মিয়া মৌলভীবাজারে বিজ্ঞ বিচারিক ৩নং আমলী আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করে। বিজ্ঞ আদালতে জামিন আবেদন শুনানি শেষে জামিন না মঞ্জুর করে ট্রাক চালক খালেদ মিয়াকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। পরবর্তীতে আসামীকে রিমান্ডে এনে জ্ঞিাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করলে ৪ জানুয়ারী সোমবার আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য ২২ নভেম্বর মুন্সীবাজার ইউনিয়নের বিক্রম কলস গ্রামে ট্রাক চাপা দিয়ে মঞ্জিল মিয়া (৬০) নামের এক বৃদ্ধকে ট্রাকচাপা দিয়ে হত্যা করা হয়েছিল।