শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আদমপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান



কমলকঁড়ি রিপোর্ট


মৌলভীবাজারের কমলগঞ্জে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (৬ জুলাই) দুপুরে আদমপুর পাইওনিয়ার কিন্ডারগার্টেন স্কুলের উদ্যোগে স্কুল প্রাঙ্গনে এ সংবর্ধনা প্রদান করা হয়।
স্কুলের অভিভাবক কমিটির সভাপতি সমিজ মিয়ার সভাপতিত্বে ও শিক্ষিকা মুসলিমা সুলতানার পরিচালনায় সংবর্ধনা প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান -১ তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আহবায়ক সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, বি এন ভূঁইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি সাব্বির আহমেদ ভূঁইয়া, সাংবাদিক শাব্বির এলাহী, সাংবাদিক জয়নাল আবেদীন, এম, এ, ওহাব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদ্মমোহন সিংহ, তেতইগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর উদ্দিন আহমেদ ও আধকানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল গণি দুলাল।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক সালিক আহমেদ ভূঁইয়া, অধ্যক্ষ শেখ লতিফুর রহমান, এসএমসি সদস্য রঞ্জিত অধিকারী, শিক্ষক মনজুর আহমেদ জুবেল, রাহেল আহমেদ প্রমুখ।
পাইওনিয়ার কিন্ডারগার্টেন থেকে এ বছর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত দশ জন শিক্ষার্থীকে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়। উল্লেখ্য ১৯৯৯ সালে প্রতিষ্ঠার পর থেকেই পাইওনিয়ার কিন্ডারগার্টেন প্রত্যেক পাবলিক পরীক্ষায় সাফল্যে দিগে এগিয়ে।