শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন : সভাপতি জিতু-সাধারণ সম্পাদক হারুন



মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে । ৬ জুলাই শনিবার মৌলভীবাজারের শহরের চৌমোহনাস্থ দিল্লী রেষ্টুরেন্টের হলরুমে আয়োজিত পরিচিতি ও সাধারণ সভা  মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আহবায়ক কমিটির উদ্যোগে সংগঠনের পৃষ্ঠপোষক উপদেষ্টা ছালেহ আহমদ সেলিমের সভাপতিত্বে ও সংগঠনের আহবায়ক সদস্য বেলাল তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা সাংবাদিক ফোরামের সভাপতি এবং দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক বকসি ইকবাল আহমদ, বিশেষ অতিথি সংগঠনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সাংবাদিক শ. ই. সরকার জবলু, এডভোকেট হাফিজ আব্দুল আলীম, সদস্য উপদেষ্টা সাংবাদিক ইসমাইল মাহমুদ। এছাড়াও অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংবাদিক সাজিদুর রহমান সাজু, সাংবাদিক নুরুল ইসলাম, সাংবাদিক হোসাইন আহমদ, সাংবাদিক মোঃ মোস্তফা উদ্দিন প্রমুখ। বক্তব্য রাখেন সংগঠনের আহবায়ক কমিটির সদস্যসচিব মোঃ তাজুদুর রহমান, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক ও প্রকাশক পিন্টু দেবনাথ, হুমায়ূন রহমান বাপ্পী, মোনায়েম খান, আলতাফ হোসেন, চৌধুরী মোঃ মেরাজ প্রমুখ।

শেষে  নির্বাচনে বিনা প্রতিদ্ধন্ধিতায় (২০১৯-২০২১) আগামী ২ বছরের জন্য ২৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি নির্বাচিত হয়। নির্বাচনে জিতু তালুকদার সভাপতি ও হারুনুর রশিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচিত অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ তাজুদুর রহমান, সহ-সভাপতি আবুজার রহমান বাবলা ও শামছুল ইসলাম, যুগ্ন সম্পাদক সোহেল রানা সুমন, সহ-সাধারণ সম্পাদক আলতাফ হোসেন ও ইশরাত জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হুমায়ূন রহমান বাপ্পী, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মঈনুদ্দিন, অর্থ সম্পাদক মোঃ রোমান আহমদ, দপ্তর সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন, সহ-দপ্তর সম্পাদক মোছাঃ হেপী বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদুল কবির জাবের, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোয়াজ্জেম হোসেন চৌধুরী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নাজমুল বারী সোহেল, সমাজকল্যাণ সম্পাদক আব্দুস শুকুর, আইন বিষয়ক সম্পাদক জীবন রহমান, সহ-আইন বিষয়ক সম্পাদক এনামুল আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চৌধুরী মোঃ মেরাজ, ক্রীড়া ও সংংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ এহছানুল হক, নির্বাহী সদস্য বেলাল তালুকদার, সৈয়দ আবুজাফর সালাউদ্দিন, মোনায়েম খান, রাকেল আনসারী, রাজন আবেদীন রাজু ও শিরিন আক্তার।

নির্বাচন পরিচালনা করেন প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা শ. ই. সরকার জবলু, পৃষ্ঠপোষক উপদেষ্টা ছালেহ আহমদ সেলিম, উপদেষ্টা ইসমাইল মাহমুদ, এডভোকেট হাফিজ আব্দুল আলীম ও সাজিদুর রহমান সাজু।