শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সিলেটের ওসমানীনগর ও জগন্নাথপুরে আ’লীগের প্রার্থী ঘোষণা



কমলকুঁড়ি ডেস্ক :

index-7

নবগঠিত সিলেটের ওসমানীনগর ও মামলা সংক্রান্ত জটিলতায় আটকে থাকা সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাসহ দেশের আট বিভাগের ১৮ উপজেলা পরিষদে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ।

দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার রাতে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বৈঠকে এ তালিকা চূড়ান্ত করা হয়। একইসঙ্গে বৈঠকে বরিশালের গলাচিপা পৌরসভা নির্বাচনের জন্য দলীয় প্রার্থীও চূড়ান্ত করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সিলেটের ওসমানীনগরে চেয়ারম্যান পদে আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান পদে আখতারুজ্জামান চৌধুরী জগলু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মুক্তা পারভীন মনোনয়ন পেয়েছেন।

সুনামগঞ্জের জগন্নাথপুরে চেয়ারম্যান পদে মো. আকমল হোসেন, ভাইস চেয়ারম্যান পদে বিজন কুমার দে ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাম্মত হাজেরা বারী মনোনয়ন পেয়েছেন।

রংপুর বিভাগে কুড়িগ্রাম সদর উপজেলায় চেয়ারম্যান পদে মো. আমান উদ্দিন আহম্মেদ ও নীলফামারী জেলার জলঢাকায় ভাইস চেয়ারম্যান মো. মশিউর রহমান বাবুকে মনোনয়ন দেওয়া হয়েছে।

রাজশাহী বিভাগে পাবনার সুজানগরে চেয়ারম্যান পদে মো. আব্দুল কাদের রোকন ও ঈশ্বরদীতে ভাইস চেয়ারম্যান পদে মোছাম্মত মাহামুদা খাতুন ও নাটোরের বড়াইগ্রামে চেয়ারম্যান পদে মো.সিদ্দিকুর রহমান পাটোয়ারী মনোনয়ন পেয়েছেন।

খুলনা বিভাগে সাতক্ষীরার কলারোয়ায় ভাইস চেয়ারম্যান পদে মো.আরাফাত হোসেন ও বাগেরহাটের মোড়লগঞ্জে ভাইস-চেয়ারম্যান পদে ফাহিমা খানমকে মনোনয়ন দেওয়া হয়েছে।

বরিশাল বিভাগে চেয়ারম্যান পদে বানারীপাড়ায় মো. গোলাম ফারুক, গৌরনদীতে সৈয়দা মনিরুন নাহার মেরী, ঝালকাঠির কাঠালিয়ায় মো. গোলাম কিবরিয়া সিকদার ও পটুয়াখালীর রাঙ্গাবালীতে মো.দেলোয়ার হোসেন মনোনয়ন পেয়েছেন।

ঢাকা বিভাগে কিশোরগঞ্জ জেলার হোসেনপুরে চেয়ারমান পদে মো.জহিরুল ইসলামকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

চট্টগ্রাম বিভাগে আদর্শ সদরে চেয়ারম্যান পদে মো. আমিনুল ইসলাম, চৌদ্দগ্রামে ভাইস চেয়ারম্যান পদে এ বি এম এ বাহার এবং সদর দক্ষিণে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাহমুদা আক্তার মনোনয়ন পেয়েছেন। খাগড়াছড়ির গুইমারায় চেয়ারম্যান পদে মেমং মারমা, ভাইস চেয়ারম্যান পদে মো. নুরুন্নবী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ঝর্ণ ত্রিপুরা দলীয় মনোনয়ন পেয়েছেন।

পটুয়াখালীর গলাচিপা পৌরসভার চেয়ারম্যান পদে আহসানুল হক তুহিন আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

এদিকে আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল ইসলাম লিটনের মৃত্যুতে শূন্য গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের জন্য আগামী শনিবার থেকে সোমবার পর্যন্ত সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ধানমণ্ডিতে দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে বিতরণ করা হবে।

ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে পচিঁশ হাজার টাকা।দলীয় মনোনয়নের ফরম আগামী সোমবারের মধ্যে জমা দিতে হবে।