রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ গুড নেইবারস্ সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড এর ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত



কমলকুঁড়ি প্রতিবেদক

মৌলভীবাজারের কমলগঞ্জ গুড নেইবারস্ সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড এর ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৩ নভেম্বর) দুপুরে কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের নয়াপত্তনস্থ গুড নেইবারস্ বাংলাদেশ মৌলভীবাজার সিডিপির কার্যালয়ের সম্মুখে সিএমসি সভাপতি সুভাসিনী দেবীর সভাপতিত্বে
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ রহিম উদ্দিন তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  আদমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদাল হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা মো. সালিক আহমদ ভূঁইয়া, সিডিপির ব্যবস্থাপক বিপুল রেমা, প্রেসক্লাব সহসভাপতি শাব্বির এলাহী, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইজি অফিসার রবীন্দ্রনাথ শীল। প্রধান শিক্ষক সৈয়দ আনিসুজ্জামান মিজানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউপি সদস্য গুলনাহার বেগম, রহিমা বেগম, প্রনতি দেবী ও সমবায়ী মনিরা বেগমসহ আরো অনেকে।
অনুষ্ঠানে বিগত সাধারণ সভার কার্যবিবরনী পাঠ ও অনুমোদন, রিপোর্ট পর্যালোচনা, উদ্বৃত্তপত্র ও নিরিক্ষা প্রতিবেদন পর্যালোচনা, ২০২৩-২৪ আর্থিক বৎসরের জন্য প্রাক্কলিত বাজেট পর্যালোচনা, ভবিষ্যৎ পরিকল্পনা,  ঋণ গ্রহণের সর্বোচ্চ সীমা, নতুন লোন আইটেম, লভ্যাংশ ও মুনাফা বিতরণ, সফটওয়ার কার্যক্রম, নারীর ক্ষমতায়ন, বর্তমান সমাজে সমবায় সমিতির গুরুত্বসহ বিভিন্ন উন্নয়নমূলক বিষয়ে আলোকপাত করা হয়।
গুড নেইবারস্ সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড এর ১৭৭৪ জন সদস্য রয়েছে। সমিতির মূলধন আছে ২ কোটি ৫৯ লাখ ১১ হাজার ৩০২ টাকা।