বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি রোধকল্পে সচেতনতামূলক প্রচারাভিযান



কমলকুঁড়ি রিপোর্ট


মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর নির্দেশনা ও বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট  তানিয়া সুলতানা এর সার্বিক তত্ত্বাবধানে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি রোধকল্পে গত ১৫ মার্চ সকাল ১১ ঘটিকা থেকে ১২  ঘটিকা পর্যন্ত এবং বিকাল ৩: ৩০ ঘটিকা থেকে ০৪:৩০ ঘটিকা পর্যন্ত মৌলভীবাজার শহরের বিভিন্ন স্থানে ২য় দিনের মতো সচেতনতামূলক প্রচারাভিযান পরিচালনা করা হয়। সম্প্রতি করোনা সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষিতে সরকারের নির্দেশনা অনুযায়ী মাস্ক ব্যবহারের উপর গুরুত্বারোপ করে এ কার্যক্রম পরিচালনা করা হয়।

এ সময় জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ, মাস্ক পরায় উদ্বুদ্ধকরণ, বিভিন্ন মার্কেট ও শপিংমলে দোকানদারদের সতর্কীকরণ, মাইকিং প্রভৃতি কার্যক্রম পরিচালনা করা হয়।

এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রট  মোঃ আরিফুল ইসলাম,  মৌসুমী আক্তার,  সানজিদা রহমান,  আসমা-উল-হুসনা,  অর্ণব মালাকার,  সৈয়দ সাফকাত আলী,  মোছাঃ মলি আক্তার,  মোঃ বেলায়েত হোসেন,  ফয়সাল মাহমুদ ফুয়াদ, খাদিজা তাহিরা এবং  মোঃ দুলাল হোসেন।
জেলা প্রশাসনের নেতৃত্বে এ সচেতনতামূলক প্রচারাভিযান সপ্তাহব্যাপী চলমান থাকবে। আগামী সপ্তাহ থেকে করোনা সংক্রমণ রোধে জনসাধারণের মাস্ক ব্যবহার সুনিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।