শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই কার্যক্রম সমাপ্ত



 

কমলকুঁড়ি প্রতিবেদক :

মৌলভীবাজারের কমলগঞ্জে আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২৩ পুজামন্ডপে ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটকেন্দ্রে আইন-শৃঙ্খলা রক্ষায় মোতায়েনযোগ্য আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের বাছাই কার্যক্রম শুক্রবার (১৩ অক্টোবর) সমাপ্ত হয়েছে। গত মঙ্গলবার (১০ অক্টোবর) থেকে উপজেলার পৃথক পৃথক ৪টি স্থানে বাছাই কার্যক্রম শুরু হয়। স্থানগুলো হল উপজেলা পরিষদ প্রাঙ্গন, ১নং রহিমপুর ইউনিয়ন পরিষদ, ৪ নং শমসেরনগর ইউনিয়ন পরিষদ এবং ৯ নং ইসলামপুর ইউনিয়নের শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।
বাছাই কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন উপজেলা আনসার ও ভিডিপি অফিসার শামসুন নাহার এবং সদস্য সচিব  উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক জায়েদ হোসেন। এছাড়াও ২ জন ইউনিয়ন ভিডিপি  দলনেতা এবং ২ জন ইউনিয়ন ভিডিপি দলনেত্রী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

উপজেলা আনসার ও ভিডিপি অফিসার শামসুন নাহার এ প্রতিনিধিকে বলেন, ৪দিন ব্যাপি আনসার ভিডিপি সদস্যদের বাছাইপর্ব সমাপ্ত হয়েছে। আসন্ন শারদীয় দূর্গোৎসব ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষার কাজে এই সদস্যরা সুন্দর ও সুষ্ঠুভাবে দায়িত্ব পালনে সক্রিয় ভূমিকা পালন করতে পারে সে ব্যাপারে দিক নির্দেশনা প্রদান করা হয়েছে।