রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে এক রোহিঙ্গা আটকের পর কক্সবাজার প্রেরন



এস কে দাশ সুমনঃ

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও স্টেশন এলাকা থেকে এক রোহিঙ্গা যুবককে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস কর্মীরা।

আটককৃত ব্যাক্তির নাম মোঃ রুবেল আহমেদ (২৫) পিতা আবদুর রহমান, মাতা হালিমা বেগম সাং টিভি টাওয়ার কুতুব পালন কক্সবাজার।

জানা যায়, ২ তারিখ রবিবার রাতে উক্ত রুবেল আহমেদ কে সাতগাঁও স্টেশন এলাকায় অসুস্থ অবস্থায় দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা তারপর খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করানো হয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ শ্রীমঙ্গল রেলওয়ে থানাকে অবহিত করলে শ্রীমঙ্গল রেলওয়ে থানা চিকিৎসা শেষে তাকে উদ্ধার করে পুলিশকর্ট দিয়ে কক্সবাজার প্রেরণ করে।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাফিউল ইসলাম পাটোয়ারী জানান, মোঃ রুবেল মিয়া কক্সবাজারের কুতুব পালন এলাকার রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা, সে সেখান থেকে পালিয়ে সিলেটে আত্নগোপন কিংবা ভারতে পালিয়ে যাবার উদ্দেশ্য সিলেটে দিকে চলে আসে কিন্ত সাতগাঁও রেলওয়ে স্টেশন এলাকায় আসার পর অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে খবর পেয়ে আমরা তাকে যথাযথ আইনানুগ ব্যাবস্থা গ্রহণের মাধ্যমে কক্সবাজার প্রেরণ করেছি।