রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে এনটিভির ২১ বছরে পদার্পণে বৃক্ষরোপণ ও অসহায়দের উপহার বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট

সময়ের সাথে আগামীর পথে এই শ্লোগানে এনটিভি ২১ বছরে পদার্পণে মৌলভীবাজারেরর কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলায় এক অন্যতম ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রকৃতির সৌন্দর্য বর্ধনে ও পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ এবং অসহায় শিশুদের মধ্যে উপহার সামগ্রী (টি শার্ট বস্ত্র) বিতরণ করা হয়েছে।
৩ জুলাই সোমবার বিকেল ৪ টায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদের সম্মুখে এনটিভি প্রতিনিধি পিন্টু দেবনাথ এর সঞ্চালনায় অসহায় শিশুদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান শ্রী ভানুলাল রায়। অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন। শুভ কামনা করে বক্তব্য রাখেন সাংবাদিক মামুন আহমদ ও সাংবাদিক এস কে দাস সুমন। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন সমরু, সমাজসেবক নকুল দেবনাথসহ আরো অনেকে।
অন্যদিকে বিকেল ৫ টায় কমলগঞ্জ উপজেলায় এনটিভি ২১ বছরে পদার্পণে বৃক্ষরোপণ কর্মসূচি ও অসহায় শিশুদের বস্ত্র বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো. রফিকুর রহমান।


এ সময় অতিথি হিসাবে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রইছ আল রেজুয়ান, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, রাজকান্দি রেঞ্জ কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক নির্মল এস পলাশ, পাহাড় রক্ষা উন্নয়ন সোসাইটি সভাপতি মো. মোনায়েম খানসহ আরো অনেকে।
পরে অসহায় শিশুদের মাঝে উপহার হিসাবে টি শার্ট বিতরণ করা হয়। এসময় বক্তারা এনটিভির সফলতা কামনা করেন।