শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মানব কল্যাণ সোসাইটির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দরিদ্র মানুষের মধ্যে বস্ত্র বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পতনঊষার মানব কল্যাণ সোসাইটির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দরিদ্র মানুষের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ১১ মে বিকেলে কমলগঞ্জ উপজেলার ২নং পতনঊষার ইউনিয়নে নয়াবাজার শ্রীরামপুরে মানব কল্যাণ সোসাইটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক আব্দুল হক চৌধুরী সায়েস্তার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পতনউষার উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক মো. সিকান্দর আলী।

ছালিম আহমদ ও আব্দুস সালাম এর যৌথ সঞ্চালনয়ায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পতনঊষার ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য রিপন ইসলাম ময়নুল, ৩নং ওয়ার্ডের সদস্য মো. আলাল মিয়া, ৪নং ওয়ার্ডের সদস্য আব্দুল মুমিন, সাবেক সদস্য সায়েক আহমদ, ৫নং ওয়ার্ড সদস্য এম.এ মুহিত, ৬নং ওয়ার্ড সদস্য তোয়াবুর রহমান তবারক, ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য সেলিনা বেগম, মানব কল্যাণ সোসাইটির পৃষ্ঠপোষক মো. জাহাঙ্গীর আলম, ইতালী প্রবাসী মো. মোমিন চৌধুরী, শ্রীরামপুর নয়াবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো. হেলাল আহমেদ চৌধুরী, সমাজসেক নজরুল ইসলাম ও বশির আহমদ সহ আরো অনেকে।

অনুষ্ঠানে প্রায় ৩ শতাধিক অসহায় দরিদ্রদের মাঝে শাড়ী, লঙ্গি, পাঞ্জাবি ও শার্ট বিতরণ করা হয়।

উল্লেখ্য, মানব কল্যাণ সোসাইটি বিগত ৫ বছর ধরে এলাকার হতদরিদ্র পরিবারের মধ্যে সহায়তা প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতায় ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে বস্ত্র বিতরণ করা হয়। মানবতার কল্যাণে মানব কল্যাণ সোসাইটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে।