বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার পৌরসভা কর্তৃক ৩৭৫ জনকে শিক্ষাবৃত্তি প্রদান



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে প্রাথমিক বৃত্তি এবং এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি ২০২৩ প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে শনিবার (১৩ মে) সকাল ১১টায় মৌলভীবাজার পৌরসভার আয়োজনে পৌর জনমিলন কেন্দ্রে আলোচনা সভা, সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি অনুষ্ঠিত হয়।
পৌর মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

মৌলভীবাজার পৌরসভা পানি শাখার শর্মিলা দেব ও পৌরসভা স্টোরক্লিপার রুমেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. আশফাক হোসেন, মৌলভীবাজার জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান, মৌলভীবাজার জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শামসুর রহমান।

স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা শিশু বিষয়ক কর্মকর্তা ও শিক্ষাবৃত্তি কমিটির সদস্য জসীম উদ্দীন মাসুদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, মৌলভীবাজার পৌরসভা শিক্ষাবৃত্তি কমিটি সদস্য তাহমিনা ইসলাম, প্যানেল মেয়র-১ কাউন্সিলর নাহিদ আহমদ, সদ্য অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আবুল হোসেন খাঁন।

অনুষ্ঠানে মৌলভীবাজার পৌরসভা শিক্ষাবৃত্তি কমিটির সকল সদস্যবৃন্দ, পৌর কাউন্সিলরবৃন্দ, সাংবাদিকবৃন্দ, জেলার গন্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ সহ জেলার শিক্ষা, সামাজিক এবং উন্নয়নমূলক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বছর মৌলভীবাজারের বিভিন্ন স্কুল, কলেজ ও মাদরাসার জিপিএ-৫ প্রাপ্ত ২২৯ জন, সাধারণ বৃত্তি ৬০ জন এবং অসচ্ছলত মেধাবী ৮৬ জন সহ মোট ৩৭৫ জন শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তির চেক বিতরণ এবং সংবর্ধনা দেয়া হয়।