শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ফলোআপ : কুলাউড়ায় গৃহবধূ নির্যাতনের হোতা শ্বশুর  গ্রেফতার



ষ্টাফ রিপোর্টার
গতকাল (১৭ এপ্রিল) সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুলাউড়ায় এক গৃহবধূ নির্যাতনের ভিডিও ভাইরালের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যেই নির্যাতিত গৃহবধূর শ্বশুর শফিক মিয়া (৬৩) ও স্বামী আব্দুস সালাম (৩২) কে গ্রেফতার করা হয়েছে।
সোমবার বিভিন্ন অনলাইন পত্রিকা এবং সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, কুলাউড়া থানার পৃথিমপাশা ইউনিয়নের সুলতানপুর গ্রামে মোঃ সফিক মিয়া তার পুত্রবধুকে অশ্লীল গালিগালাজ করে মারধর করতে করতে একটি বাড়ির উঠান থেকে টেনে হিচড়ে নিয়ে যাচ্ছে।
ঘটনা পরবর্তীতে ভিকটিমের বড়ভাই বাবুল মিয়া কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি জানান, প্রায় ৪ বছর আগে ভিকটিম রুজিনা বেগমকে সুলতানপুর গ্রামে শফিক মিয়ার ছেলে আব্দুস সালামের নিকট বিয়ে দেয়া হয়। বিয়ের পর তাদের সংসারে ১টি ছেলে সন্তানের জন্ম হয়। বিয়ের পর থেকেই ভিকটিমের স্বামী আব্দুস সালাম যৌতুকের জন্য ভিকটিমকে শারীরিক ও মানসিক অত্যাচার করতে থাকে। ভিকটিমের পরিবার আর্থিকভাবে দুর্বল হওয়ার কারণে যৌতুকের দাবী পূরন করতে পারেনি।
ভিকটিমের ভাই বাবুল মিয়া জানান, (১৬ এপ্রিল) রবিবার রাত সাড়ে ৯ টায় সুলতানপুর ভিকটিমের শ্বশুর বাড়িতে ইফতারের শরবতের প্যাকেট কাঁটাকে কেন্দ্র করে ভিকটিমের সাথে স্বামী আব্দুস সালাম ও দেবর রুমান মিয়ার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভিকটিম রুজিনা বেগমকে তার শ্বশুর বাড়ির লোকজন এলোপাতাড়ি মারধর করে। পরের দিন সকাল অনুমান সাড়ে ৬ টায় ভিকটিমকে তার শ্বশুর বাড়ির লোকজন যৌতুক বাবদ ১ লক্ষ টাকা এনে দিতে বলে। ভিকটিম যৌতুকের টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তার শ্বশুর বাড়ির লোকজন তাকে এলোপাতাড়ি মারধর করতে থাকে। ভিকটিম প্রাণের ভয়ে প্রতিবেশী জ্যোৎস্না বেগমের বাড়িতে আশ্রয় নিলে তার শ্বশুর এবং স্বামী জ্যোৎস্না বেগমের বাড়িতে গিয়ে ভিকটিমকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে চুলের মুঠি ধরে মাটিতে ফেলে টেনেহিচড়ে শ্বশুর বাড়িতে নিয়ে যায়। এ সংবাদ পেয়ে ভিকটিমের ভাই এবং আত্মীয়স্বজন ভিকটিমকে উদ্ধার করতে গেলে ভিকটিমের শ্বশুর বাড়ির লোকজন তাদেরকে গালিগালাজ করে বাসা থেকে বের করে দেয়। পরবর্তীতে কুলাউড়া থানার এসআই (নিরস্ত্র) হারুনুর রশিদ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে চিকিৎসার ব্যবস্থা করেন।
সোমবার (১৭ এপ্রিল) রাত আড়াইটায় সুলতানপুর এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিমের স্বামী আব্দুস সালামকে পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী আব্দুস সালামকে মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
আজ মঙ্গলবার (১৮ এপ্রিল) গোপন তথ্যের ভিত্তিতে ও তথ্যপ্রযুক্তির সহায়তায় সারাদিন অভিযান পরিচালনা করে ঘটনার মূলহোতা ভিকটিমের শ্বশুর মোঃ শফিক মিয়াকে মৌলভীবাজার সদরের একাটুনা গ্রামের তার মেয়ের জামাই শামসুল মিয়ার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে আজ সন্ধ্যা ৭ টায় মৌলভীবাজার পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এ তথ্য জানান।