রবিবার, ৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ১ হাজার রোজাদার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজার জেলার কমলগঞ্জে ১ হাজর রোজাদার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি এর পক্ষ থেকে এবং সংযুক্ত আরব আমিরাত কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি, মরহুম শেখ আরব উল্যাহ মরিয়ম বেগম কল্যাণ ট্রাষ্টের প্রতিষ্ঠাতা-পৃষ্ঠপোষক, বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাই ফজিরা শাখার অর্থ সম্পাদক, সংযুক্ত আরব আমিরাত ফরফাক্কান আওয়ামীলীগের সহ-সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শেখ জহির উদ্দিন এর অর্থায়নে ও সৌজন্যে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
বুধবার ১৯ এপ্রিল কমলগঞ্জ উপজেলার পতনউষার ইউনিয়ন ও মুন্সীবাজারসহ বিভিন্ন স্থানে ১ হাজার পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। তরুন সমাজসেবক হাবিবুল ইসলাম ইমনের সঞ্চালনায়
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, ১নং রহিমপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, পতনঊষার ইউপি সদস্য রিপন ইসলাম ময়নুল, যুবলীগ নেতা আবুল বশর জিল্লুল ও দুবাই প্রবাসী জাহাঙ্গীর আলমসহ সাংবাদিক, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণিপেশার নেতৃবৃন্দ।