শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের আতুরেরঘর এলাকায় গাড়ীর চাকার পিষ্টে কলেজ ছাত্র নিহত



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে শবেবরাতের নামাজ শেষে বাড়ি ফেরার পথে ঘাতক গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারালো রাফসান রাহীন (২৩) নামের এক কলেজ ছাত্র। এ ঘটনায় অজ্ঞাতনামা ঘাতক গাড়ির বিরুদ্ধে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন নিহত ব্যক্তির বড় ভাই সৈয়দ ইনামুল কবির রিয়ান।
থানার এজহার সুত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শবেবরাতের নামাজ শেষে উপজেলার রহিমপুর ইউনিয়নের আতুরেরঘর বাজার থেকে বাড়ি যাওয়ার পথে বেপরোয়া গতির একটি গাড়ি এনামুলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন সড়কে রক্তাক্ত অবস্থায় এক অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে কমলগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ রাত ১ টার দিকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার করে।
পরে উদ্ধার করা অজ্ঞাতনামা মরদেহের পরিচয় মিলে। নিহত সৈয়দ এনামুল কবির রহিমপুর ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে। এ ঘটনায় বুধবার দুপুরে অজ্ঞাতনামা ঘাতক গাড়ির বিরুদ্ধে কমলগঞ্জ থানায় নিহতের পরিবারের পক্ষে একটি লিখিত অভিযোগ করেন।
নিহত রাহীনের চাচা সিদ্দেক আলী জানান, পবিত্র শবেবরাতের রাতে এশার নামাজ পড়ে খাওয়া দাওয়া করে তার বন্ধুদের সাথে বাহিরে গিয়েছিল। পরে রাত দেড়টায় খবর আসে সড়ক দুর্ঘটনায় সে মারা গেছে।
কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় এজাহার দায়ের করা হয়েছে। দোষীদের আইনের আওতায় আনার জন্য চেষ্টা চলছে এবং গাড়ির পরিচয় বের করতে পুলিশ কাজ করছে।