শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জে মণিপুরি মুসলিম এডুকেশন ট্রাস্টের বৃত্তি ও পুরষ্কার বিতরণ



 

কমলকুঁড়ি রিপোর্ট

বাংলাদেশ মণিপুরি মুসলিম এডুকেশন ট্রাস্টের (বিএমইটি) আয়োজনে মেধাবৃত্তি পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে সনদপত্র, নগদ অর্থ ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৭ডিসেম্বর) দুপুর ১২টায় মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের তেতইগাঁও রশিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ভারতের মণিপুর রাজ্যের সাবেক এমএলএ মোহাম্মদ ফয়জুর রহিম।
মণিপুরি মুসলিম এডুকেশন ট্রাস্টের সভাপতি সাজ্জাদুল হক স্বপনের সভাপতিত্বে ও সম্পাদক মো.কামাল উদ্দিন ও সহসম্পাদক তমিজুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন মণিপুর আমুকক সভাপতি এস এম জালাল, আমুকক জিরিবাম ব্রাঞ্চের উপদেষ্টা মো. রেজাউল করিম, প্রাক্তন অধ্যক্ষ মো: নুরুল ইসলাম, মণিপুরি মুসলিম এডুকেশন ট্রাস্টের উপদেষ্টা হাজী মো.আব্দুস সামাদ, কমলগঞ্জ উপজেলার সাবেক স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. মো. কাইয়ুম উদ্দিন। এ উপলক্ষে “প্রত্যয়” স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করেন অতিথিরা।
অনুষ্ঠানে ৫ম, ৮ম ও ১০ শ্রেণির ১ম, ২য়, ৩য় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও এডুকেশন ট্রাস্টের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী শিশু শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
নোট: ছবি সংযুক্ত।