বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশন ৫৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত



 

কমলকুঁড়ি রিপোর্ট

বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশন এর ৫৮ তম বার্ষিক সাধারণ সভা ২০২২ অনুষ্ঠিত হয়।
রবিবার ২৫ ডিসেম্বর দুপুরে শ্রীমঙ্গলে জেলা পরিষদ অডিটোরিয়ামে এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি
মো. জাকারিয়া আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিল অনুমতি হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক তালুকদার আমিনুর রহমান চৌধুরী ও সহ সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী শাওনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, চা সংসদের কনভেনার তাহসিন আহমদ চৌধুরী, বাংলাদেশ ফ্রি ট্রেড ইউনিয়ন কংগ্রেস এর সম্পাদক পুলক রঞ্জন ধর, জাতীয় শ্রমিকলীগ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি ও পৌর কাউন্সিলর আসাদ হোসেন মক্কু, জেলা পরিষদের সদস্য হেলেনা বেগম।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসোসিয়েশনের কোষাধ্যক্ষ সুরঞ্জিত দাসসহ কেন্দ্রীয় কমিটির সদস্য ও বিভিন্ন ভ্যালির সভাপতি ও সম্পাদকবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য ও সম্পাদকীয় বার্ষিক প্রতিবেদন পাঠ করেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালুকদার মো. আমিনুর রহমান। জানুয়ারি ২০২১ থেকে ডিসেম্বর ২০২১ পর্যন্ত আয় হয় ১ কোটি ৬ লক্ষ ৫ হাজার ৬৮০ টাকা এবং ব্যয় হয় ৩১ লক্ষ ২৭ হাজার ৯৯৫ টাকা। বৎসরের শেষ স্থিতি ৩৪ লক্ষ ৭৭ হাজার ৬৮৫ টাকা দেখানো হয়।
এর আগে বিভিন্ন ভ্যালির নির্বাচিত কমিটি শপথ গ্রহণ করেন। অনুষ্ঠানে মেধাবী কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।