রবিবার, ৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

হৃদয়ে শ্রীমঙ্গল এর উদ্যাগে খাদ্য সামগ্রী বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট


“হৃদয়ের টানে, সেবা ও কল্যাণে” হৃদয়ে শ্রীমঙ্গল এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে এক হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১২ এপ্রিল মঙ্গলবার বেলা ১১ টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে হৃদয়ে শ্রীমঙ্গল এর সভাপতি জহির উদ্দিন চৌধুরী বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়। অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল থানা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হাফিজ মো. আব্দুল কুদ্দুজ নিজামী ও হৃদয়ে শ্রীমঙ্গল ইউকে উপদেষ্টা কামরুজ্জামান জুয়েল।

দেলোয়ার মামুন ও সালেহ আহমেদ চৌধুরী এর যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন হৃদয়ে শ্রীমঙ্গল বাংলাদেশ এর প্রধান সমন্বয়কারী মো. মোছাব্বির আলী মুন্না, হৃদয়ে শ্রীমঙ্গল এর সাধারণ সম্পাদক ইউকে প্রবাসী আব্দুর রাকিব রাজু ও কোষাধ্যক্ষ ইউকে প্রবাসী আজিজুল হক কায়েছ সহ আরো অনেকে।

পরে দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে এক হাজার অসহায় দরিদ্রের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, হৃদয়ে শ্রীমঙ্গল প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সময়ে অসহায় দরিদ্রদের সহায়তা করে যাচ্ছে। এক ঝাঁক প্রবাসীদের সমন্বয়ে গঠিত হৃদয়ে শ্রীমঙ্গল একটি অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনটি মূল লক্ষ্যই হচ্ছে মানুষের কল্যাণে কাজ করা।