বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে ৪ কোটি টাকা ব্যয়ে ৮.১ ৯০ কিলোমিটার রাস্তার কাজের শুভ উদ্বোধন



কমলকুঁড়ি রিপোর্ট
মহান জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ মৌলভীবাজার ৪ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ বলেছেন,  দেশের মানুষের কল্যাণে সরকার প্রতিটি সেক্টরে উন্নয়ন করে যাচ্ছে। বিশেষ করে যোগাযোগ খাতে যে পরিমাণ উন্নয়ন করেছে তা দেশে বিরল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ আরও বহুদূর এগিয়ে যাবে।
 সিলেট বিভাগের গুরুত্বপূর্ণ গ্রামীণ সড়ক অবকাঠামো উন্নয়ন প্রকল্প (SDIRIIP) এর আওতায় নির্মাণাধীন শ্রীমঙ্গল উপজেলার কালীঘাট ইউপি’র ভুড়ভুরিয়া-কালাপুর রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন কালে প্রধান অতিথির  বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি ইঞ্জিনিয়ার ও ঠিকাদারি প্রতিষ্ঠানকে উদ্দেশ্য করে আরও বলেন, কাজের মান শতভাগ ভালো হতে হবে। সেদিকে আমরা খেয়াল রাখব। কাজের মান খারাপ করে সরকারের বদনাম করা হবে তা কিছুতেই বরদাস্ত করা হবে না।
বুধবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার ভুড়ভুরিয়া রাস্তার মুখ’ বিটিআরআই চৌমোহনায় ৪ কোটি টাকা ব্যয়ে ৮.১ ৯০ কিলোমিটার কাঙ্কিত এ রাস্তার কাজের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজিইডি মৌলভীবাজারে নির্বাহী প্রকৌশলী মো. আজিম উদ্দীন সরদার, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির, ওসি (অপারেশন) এ কে এম ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, উপজেলা প্রকৌশলী মো. ইউসুফ হোসেন খান, কালীঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা প্রমুখ।
শ্রীমঙ্গল উপজেলার চা বাগানের ১০টি গ্রামের মানুষের দীর্ঘদিনের দাবি ভুড়ভুরিয়া-কালাপুর বাইপাস সড়কের তা বাস্তবায়ন হতে যাচ্ছে।