শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে লকডাউনে ৪ জন আটক, ১৬ মামলা ও জরিমানা আদায়



ঝলক দত্ত, শ্রীমঙ্গল


ঈদ পরবর্তী সরকার ঘোষিত লকডাউনের ৪র্থ দিনে শ্রীমঙ্গলে ৪ জনকে আটক করা হয়েছে। জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়ায় তাদের আটক করা হয়। একই সঙ্গে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৬ টি মামলায় ২ হাজার ২শত টাকা জরিমানা আদায় করা হয়।
সোমবার (২৬ জুলাই) করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে লকডাউনের চতুর্থ দিনে শ্রীমঙ্গলে মানুষের চলাচল আগের তিন দিনের তুলনায় বেড়েছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ও কাঁচা বাজারগুলোতে গত তিন দিনের তুলনায় মানুষের উপস্থিতি ছিল অনেক বেশি। অলিগলিতেও স্বাস্থ্যবিধি উপেক্ষা করে ভিড় করতে দেখা গেছে। তবে বিধিনিষেধ মানাতে পথে পথে আগের মতোই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা রয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা সহকারী  কমিশনার (ভূমি) নেছার উদ্দিন।

 

সকাল ১১ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত শহরের হবিগঞ্জ রোড, পুরান বাজার, গদার বাজার, স্টেশন রোড ও চৌমুহনায় এলাকায় সরকারের নির্দেশনা অমান্য করে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়ায় ৪ জনকে আটক করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্টেট ও সহকারি কমিশনার (ভূমি) নেছার উদ্দিন। এসময় সহযোগীতা করেন শ্রীমঙ্গল থানার এসআই মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ও বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল।