শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে একের পর এক ঘটনায় উদ্বিগ্ন



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে একের এক ঘটনায় উদ্বিগ্ন। তা নিরসনের জন্য প্রশাসন, আইন শৃঙ্খলাবাহিনী, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দ এগিয়ে আসার আহবান জানান সমাজের সচেতন মহল। খুন, ধর্ষন, আত্মহত্যা, সড়ক দুর্ঘটনাসহ নানা ঘটনায় উদ্বিগ্ন কমলগঞ্জ উপজেলাবাসী।

কমলগঞ্জ উপজেলায় পৃথক স্থানে ২ জন বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানা গেছে। এর মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে। অপরজন একজন মৌলভী বাজার সদর হাসপাতালে চকিৎিসাধীন রয়েছেন।
স্থানীয় ইউপি সদস্য ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার মাধবপুর ইউনিয়নের মদনমোহন পুর চা বাগানের খৃষ্টানটিলা এলাকার বাদল গোমেজের ছেলে মলিন গোমেজ মিলু (৩৭) নামের চা শ্রমিক অভাবের কারণে হতাশাগ্রস্ত হয়ে বুধবার দবিাগত রাতে নিজ বাড়িতে বিষপান করে। তার পরিবারের সদস্যরা তাকে কমলগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মলিনকে মৃত ঘোষণা করেন।
মাধবপুর ইউপি সদস্য সাবিদ আলি জানান, অভাবের কারণে হতাশাগ্রস্ত হয়ে চা শ্রমিক মলিন গোমজে মিলু নিজ বাড়িতে বিষপানে আত্মহত্যা করেছে। কমলগঞ্জ থানা পুলিশ বৃহস্পতিবার (১ জুলাই)সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
অপরদিকে উপজেলার পতনউষার ইউনিয়নের নয়াগাঁও গ্রামের সায়েদ আলী (৬০) নামে এক বৃদ্ধ বৃহস্পতবিার সকালে নিজ বাড়ীতে বষিপান করে। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত কমলগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে প্রাথমকি চিকিৎসা দিয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থাও আশংকা জনক।
এ বিষয়ে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।