শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব হাবিবুর রহমান মকবুল এর অর্থায়নে গরীব, অসহায় ও দিনমজুরীদের মধ্য খাদ্য সামগ্রী বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের ছয়কুট গ্রাম নিবাসী যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট কমিউনিটি নেতা, দানশীল, সমাজসেবক, শিক্ষানুরাগী ও যুক্তরাজ্যস্থ সুয়ানসী শাখার আওয়ামীলীগের সহসভাপতি  আলহাজ্ব হাবিবুর রহমান মকবুল এর অর্থায়নে সোমবার (২০ এপ্রিল ২০২০) সকালে স্থানীয় চৈত্রঘাট বাজারে  কয়েক গ্রামের গরীব, অসহায় ও দু:স্থদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়।
করোনা ভাইরাস সংক্রমণ এর কারণে সামাজিক নিরাপত্তা দূরত্ব বজায় রেখে তালিকানুয়ায়ী একে একে এই খাদ্য সামগ্রী নিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, মো: মঈন উদ্দিনসহ অনেকেই।
আলহাজ্ব হাবিবুর রহমান মকবুল অসহায় মানুষদের সব সময় সুখে দু:খে সহযোগিতা করে থাকেন। তাঁর এই সহযোগিতা পেয়ে মানুষ আনন্দিত। এজন্য সকলেই তাঁর জন্য দোয়া করেছেন।
সোমবার ৬০ পরিবারকে তিনি সহযোগিতা নিত্যপ্রয়োজনীয় খাদ্য সহায়তা দিয়েছেন প্রতি বস্তায় ৫ কেজি চাল, ১ কেজি পেঁয়াজ, ২ লিটার তেল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ২ কেজি আলু, ১ পকেট বিস্কুট ও ২০০ গ্রাম চা পাতা প্রদান করা হয়। এর পূর্বে তিনি খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিয়েছিলেন।
উল্লেখ্য, তিনি বর্তমানে যুক্তরাজ্য বসবাস করছেন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।