বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

পতনউষারে ৭শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্ট  



 

কমলকুঁড়ি রিপোর্ট

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে অসহায়, দরিদ্র ও নিম্নমধ্যবিত্ত সাতশ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ২০ এপ্রিল  সোমবার সকাল থেকে পতনঊষারস্থ নিজ বাড়িতে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্টের অন্যতম ট্রাস্টি প্রাক্তন চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী।

জানা যায়, করোনা সংক্রমণ ঝূঁকির কারণে কাজকর্ম বাদ পড়ে বাড়িতে অবস্থান করা পতনঊষার ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অসহায়, দরিদ্র ও নিম্নমধ্যবিত্ত পরিবার সদস্যরা মানবেতর জীবন যাপন করছেন। এসব পরিবারের সাতশ’ সদস্যদের তালিকা করে আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্ট মাথাপিছু ৭ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি পিঁয়াজ, ১ কেজি ডাল ও ১টি করে সাবান বিতরণ করেন। ইউনিয়নের সবকটি ওয়ার্ডে পর্যায়ক্রমে সোমবার ও মঙ্গলবার দু’দিনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

পতনঊষার ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী ৭শ’ পরিবারকে খাদ্য সহায়তা প্রদানের সত্যতা নিশ্চিত করে বলেন, আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্ট থেকে সবসময় দরিদ্র লোকদের সহায়তা প্রদান করে আসছি। বর্তমান এই দু:সময়েও আমরা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি।