শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

পতনঊষারে ৪৩৩ জন শীতার্ত কম্বল গায়ে জড়িয়ে বাড়ি ফিরে যান



কমলকুঁড়ি রিপোর্ট

এখন চলছে শীতকাল। শীতের কারণে সকল শ্রেণীর মানুষ ভোগান্তি পোহাচ্ছেন। বিশেষ করে অসহায় দরিদ্র মানুষের জন্য কষ্ট কর। গরম কাপড়ের অভাবে কাতরাতে দেখা যায়। এইসব চিন্তা করে প্রতিবছরের ন্যায় অসহায়দের পাশে দাঁড়ায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাষ্ট।
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষারের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ৪৩৩ জন শীতার্তের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত পতনঊষার ইউনিয়নের ৬টি মাদ্রাসার শিক্ষার্থীসহ বিভিন্ন গ্রামের ৪৩৩ জন শীতার্ত লোকের মাঝে কম্বল বিতরণ করা হয়।

ট্রাস্টের সভাপতি আব্দুল রশিদ চৌধুরী ফুল ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী শেফুল জানান, শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন পতনঊষার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক জহুর আলী, হাজী সোলাইমান আলী, ফরিদ আহমদ সিদ্দিকী, লোকমান আহমেদ, অব: শিক্ষক ফয়জুর রহমান চৌধুরী, সমাজসেবক মো. আনোয়ার খান, রেজাউল আলম চৌধুরী লাভলু, কবি জয়নাল আবেদীন প্রমুখ। অনুষ্ঠানে পতনঊষার ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৪৩৩ জন অসহায় শীতার্তরা শীতবস্ত্র পেয়ে আনন্দে কম্বল গায়ে জড়িয়ে বাড়ি ফিরে যান।