শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শমশেরনগরে সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রদলের কর্মী সভা অনুষ্ঠিত



IMG-20170425-WA0022
শমশেরনগর সংবাদদাতা
কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রদলের কর্মী সভা মঙ্গলবার শমশেরনগর মোকামবাজার আউলিয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
শমশেরনগর ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক মোঃ গোলাম রাব্বির সভাপতিত্বে ও শমশেরনগর ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ মিজানুর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও কমলগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক গোলাম রাব্বানি তৈমুর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌর ছাত্রদলের আহবায়ক মোঃ মামুনুর রহমান মামুন, উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ইজ্জাদুর রহমান ইজ্জাদ,  কমলগঞ্জ পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক চৌধুরী মোঃ মবু,  কমলগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য এমদাদুর রহমান রুমন, পতনউষার ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সিপার আহমেন, প্রধান বক্তা  ছিলেন কমলগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রদলের আহবায়ক কাজী ফয়সাল, বিশেষ বক্তা ছিলেন কমলগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক জাফর সাদিক জামি প্রমুখ।
সভায় কেন্দ্রীয় ছাত্রদলের সহ সম্পাদক নুরুল আলম নুরো সহ যত নেতাকর্মীকে গুম ও হত্যা করা হয়েছে তাদের জন্য এক মিনিট নিরবতা পালন  করা হয়। তিনি মৌলভীবাজার জেলা ছাত্রদলে যুগ্ম আহবায়ক আলিম হোসেন মিরুর নিঃস্বার্থ মুক্তি দাবী করেন।