শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ও কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যানদ্বয়কে সংবর্ধনা প্রদান ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠান



 121
কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার কালী প্রসাদ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির আয়োজনে বুধবার (২৬ এপ্রিল) দুপুরে মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান ও কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ রফিকুর রহমানকে সংবর্ধনা প্রদান এবং কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়।

K. P
কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জুনেল আহমেদ তরফদারের সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য হামিদুল হক চৌধুরী বাবরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামীলীগ কার্যনির্বাহী সংসদের সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ রফিকুর রহমান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মোঃ হেলাল উদ্দিন, ৩নং মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব তরফদার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পাল নান্টু, আওয়ামীলীগ নেতা কালীপদ দেব প্রমুখ। অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিদ্বয়ের উদ্দেশ্যে মানপত্র পাঠ এবং প্রধান ও বিশেষ অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। তাই শিক্ষার উন্নয়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি প্রাচীনতম এই  বিদ্যালয়ে একাডেমীক ভবন নির্মাণের জন্য প্রতিশ্র“তি প্রদান করেন।
পরে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরষ্কার প্রদান করেন অতিথিবৃন্দ। এসময় উপস্থিত ছিলের, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।