শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বৃদ্ধা মাকে গলা কেটে হত্যা করায় ছেলেকে পুলিশে দিল এলাকাবাসী



কমলকুঁড়ি ডেস্ক রিপোর্ট

knife-as

ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া গ্রামের ডোবালিয়া পাড়ায় বসতঘর বিক্রি করতে না দেওয়ায় মরিয়ম বেগম (৭০) নামের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে তার ছেলে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর ঘাতক ছেলে মোস্তফাকে (৪৫) এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, সকালে বাড়ির উঠানে দা দিয়ে মোস্তফা তার মাকে গলা কেটে হত্যা করে। এরপর দৌড়ে পালাতে গেলে এলাকাবাসীর সন্দেহ হয়। এ সময় তারা তাকে আটক করে পুলিশে দেয়।

নিহতের ছোট ছেলে শাহ জালাল জানান, তার মা মরিয়ম বেগম তার স্বামী মৃত আব্দুল জব্বারের যে ঘরটিতে থাকতেন সেটি ছেড়ে দেওয়ার জন্য মোস্তফা দীর্ঘদিন ধরে তার ওপর নানাভাবে অত্যাচার চালিয়ে আসছিল। এ ঘটনার প্রতিবাদ করায় সে তার ছোট ভাই শাহ জালালের  উপরও  কয়েকবার হামলা চালায় ও তাকে খুনের হুমকি দেয়। এরপর থেকে কয়েক মাস ধরে বাড়ির বাইরে থাকছে শাহ জালাল।

হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু বলেন, মরিয়ম বেগমের থাকার ঘর ও জমিটুকু নিয়ে তার ছেলেদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এ কারণে বেশ কয়েকবার সালিশ বৈঠক করেও বিষয়টি নিষ্পত্তি করতে পারিনি। ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, এ ঘটনায় ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।