সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ইরানী তাঁতী হত্যাকান্ড : হত্যাকারী বাবলু দাসের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি



কমলকুঁড়ি রিপোর্ট  

24
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের সীমান্তবর্তী ধলই চা বাগান থেকে উদ্ধার হওয়া তরুণী ইরানী তাঁতীর হত্যাকান্ডের ঘটনায় মূল হত্যাকারী বাবলু দাস (২৫) জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে ঘটনার ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। এ ঘটনায় সন্দেহজনক আটক আরও দুই আসামীকে ইউপি সদস্যের জিম্মায় ছেড়ে দেওয়া হয়। গত শনিবার বিকালে মূল হত্যাকারী বাবলু দাসকে মৌলভীবাজারের জ্যেষ্ঠ বিচারিক আদালতে তুললে একাই হত্যাকন্ড ঘটিয়েছে বলে সে জবানবন্দি দেয়।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক চম্পক ধাম জানান, সিলেট থেকে বাবলু দাসকে গ্রেফতারের পর শুক্রবার সকালে উর্দ্ধতন পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে ধলই চা বাগানের একটি ধানি জমির কাঁদার নিচ থেকে পুতে রাখা তরুণীর খন্ডিত মস্তক বের করে দেয়।  সে সময় থেকেই বাবলু দাস পুলিশের কাছে স্বীকার করেছিল সে একাই ঘটনাটি ঘটিয়েছে। এ ঘটনায় আর কেউ জড়িত নয়। তাই শনিবার সকালেই আটক ধলই চা বাগানের বাবলু দাস ও দেওছড়া চা বাগানের বাবুল দাসকে সংশ্লিষ্ট ওয়ার্ড ইউপি সদস্যদের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।
শনিবার বিকালে একমাত্র আসামী বাবলু দাসকে নিয়ে মৌলভীবাজার জ্যেষ্ঠ বিচারিক হাকিম শান্তি চন্দ্র দেবনাথ এর আদালতে গেলে সে ১৬৪ ধরায় জবানবন্দিতে জানিয়েছে ইরানী তাঁতীর সাথে তার অবৈধ দৈহিক সম্পর্ক ছিল। এ সম্পর্কে ইরানী তাঁতী গর্ভবর্তী হয়ে পড়ে। এই গর্ভ নষ্ট করার জন্য সে প্রথমে তার (বাবলুর) কাছ ৫ হাজার টাকা নেয়। পরবর্তীতে আরও ১০ হাজার টাকার জন্য চাপ সৃষ্টি করে। এ নিয়ে শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাতে দুই জনের মাঝে তীব্র বিরোধ সৃষ্টি হলে সে (বাবলু) ইরানী তাঁতীর  গলা চেপে ধরে। ফলে শ্বাসরুদ্ধ হয়ে ঘটনাস্থলে সে মারা যায়। এর পর সে নিজ ঘর থেকে একটি ধারালো দা এনে দেহ থেকে মস্তক বিচ্ছিন্ন করে একটু দুরে একটি ধানি জমির কাঁদার নিচে তা পুতে রাখে।
উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর শনিবার বিকাল ৪টায় ধলই চা বাগানের ১নং প্লান্টেশন এলাকা থেকে মস্তকবিহিন অবস্থায় তরুনী ইরানী তাঁতী (২৫)-র লাশ পুলিশ উদ্ধার করেছিল। সে শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট চা বাগানের দেব তাঁতী ও সেতু তাঁতীর মেয়ে।